বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

যশোরে লাঠির আঘাতে এক যুবক নিহত

  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৭ বার পঠিত

যশোর প্রতিনিধি: যশোরের মণিরামপুর উপজেলায় শেওলা বিক্রি নিয়ে কথাকাটাকাটির জের ধরে লাঠির আঘাতে বিকাশ বিশ্বাস (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার রাতে উপজেলার হরিহরনগর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে তার মৃত্যু হয়।

বিকাশ বিশ্বাস ওই গ্রামের দেবেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে। তিনি পেশায় চা বিক্রেতা ছিলেন।

হরিহরনগর ইউনিয়ন পরিষদের সদস্য মোসলেম আলী গাজীসহ নিহতের পরিবার জানান, বিকাশের তেঁতুলিয়া মোড়ে চা দোকান রয়েছে। তার বড় ভাই রবিন বিশ্বাসের মাছের ঘের আছে। মাছের খাদ্য হিসেবে শেওলা কিনে ঘেরে দেন রবিন। গত বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে তেঁতুলিয়া মোড়ে শেওলার দর নিয়ে একই গ্রামের আলমগীর হোসেনের সঙ্গে রবিনের বাকবিতণ্ডা হয। এ সময় বিকাশ এগিয়ে এসে প্রতিবাদ করলে আলমগীর বাঁশ দিয়ে তার মাথায় আঘাত করে। এরপর আশপাশের লোকজন এসে বিকাশকে স্থানীয় চিকিৎকের কাছে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা নেয় বিকাশ।

বিকাশের ভাবি চম্পা রানি বলেন, লাঠির আঘাতে বিকাশের মাথায় রক্তাক্ত জখম হয়। দুই দিন বাড়ি থেকে চিকিৎসা নেয়। শনিবার রাতে নিজের দোকানে ছিলো বিকাশ। রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ নাখ-মুখ দিয়ে রক্ত উঠে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

ইউপি সদস্য মোসলেম আলী বলেন, এলাকাবাসী বসে ঘটনার মীমাংসা করেন। এরপর শনিবার রাতে হঠাৎ বিকাশ মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

ঝাঁপা ক্যাম্প পুলিশের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ওয়াসিম আকরাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com