শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সংসদ টিভিতে প্রচারের জন্য আরও অনুষ্ঠান নির্মাণের সিদ্ধান্ত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১১১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উদযাপন উপলক্ষে সংসদ বাংলাদেশ টেলিভিশনে প্রচারের জন্য আরো নতুন অনুষ্ঠান নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে টেলিভিশনটির অনুষ্ঠান ব্যবস্থাপনা কমিটি। কমিটির বৈঠকে এ বিষয়ে সংশ্লিষ্ট সাব-কমিটিকে কর্মপরিকল্পনা নির্ধারণের সুপারিশ করেছে।

আজ বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত ওই বেঠকে সভাপতিত্ব করেন সংসদ টিভির অনুষ্ঠান ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। বৈঠকে আলোচনায় অংশ নেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর, সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা, শবনম জাহান ও নাহিদ ইজাহার খান।

কমিটি সূত্র জানায়, বৈঠকে বঙ্গবন্ধুর উক্তি, কারাগারের রোজনামচা, আমার দেখা নয়া চীন এবং বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্নজীবনী অবলম্বনে দৈনন্দিন কর্মসূচি নির্মাণের বিষয়ে বিটিভির সাথে সমন্বয় করে তা প্রচারের নির্দেশনা দেওয়া হয়।

এছাড়া সংসদ টিভিতে প্রচারের জন্য নারী ও নারী শিক্ষার উন্নয়ন, বাংলা ভাষার শুদ্ধ উচ্চারণ সম্পর্কিত অনুষ্ঠানমালা এবং আসন্ন মহান বিজয় দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠানসমূহ প্রচারের কার্যক্রম গ্রহণের সুপারিশ করা হয়।

বৈঠকে জাতীয় সংসদ সচিবালয়ের ব্রডকাস্টিং এন্ড ইনফরমেশন টেকনোলজি (বিএন্ডআইটি) উইং এর মহাপরিচালকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com