মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

হত্যা মামলায় ভাইসহ দুই ভাতিজার যাবজ্জীবন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৫৯ বার পঠিত

সিরাজগঞ্জের তাড়াশে রহমত আলী হত্যা মামলায় ভাইসহ দুই ভাতিজার যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছর বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ রায় ঘোষণা করেন। এ সময় কাঠগড়ায় উপস্থিত ছিলেন আসামিরা।

দণ্ডিতরা হলেন- তাড়াশ উপজেলার মহিষলুটি উত্তরপাড়া গ্রামের ৪৭ বছর বয়সী নূরুল ইসলাম, তার ছেলে মো. হাসমতুল্লাহ ও মো. হাসান আলী।

মামলার বরাত দিয়ে আদালতের পিপি গাজী আব্দুর রহমান জানান, জমি নিয়ে দীর্ঘদিন ধরে উত্তরপাড়া গ্রামের রহমত আলীর সঙ্গে তার আপন ভাই নূরুল ইসলামের বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় ২০১৬ সালের ৪ মার্চ দুপুরে রহমত আলীর সঙ্গে নূরুল ইসলামের পরিবারের বাড়ির ভিটা নিয়ে দ্বন্দ্ব শুরু হয়।

একপর্যায়ে রহমত আলীকে ধারালো ফালা, চাকু ও শাবল দিয়ে আঘাত করে হত্যা করেন নুরুল ইসলাম, তার ছেলে হাসমতুল্লাহ এবং হাসান আলী। এ ঘটনায় তাড়াশ থানায় মামলা করেন রহমত আলীর স্ত্রী মনোয়ারা খাতুন। সাক্ষ্য প্রমাণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দেয় আদালত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com