শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মাত্র এক ঘণ্টায় ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট শেষ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৫ বার পঠিত

কয়েকদিন পরই মাঠে গড়াচ্ছে টি-২০ বিশ্বকাপের এবারের আসর। যেখানে সবচেয়ে আকর্ষণীয় দ্বৈরথ হিসেবে ধরা হচ্ছে ভারত-পাকিস্তান লড়াই। ম্যাচটি নিয়ে ক্রিকেটপ্রেমীদের আগ্রহ কতটা তুঙ্গে, তা বোঝা গেছে এর টিকিট বিক্রির ঘটনা থেকেই।

আগামী ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে লড়বে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। দ্বিপাক্ষিক সিরিজ না হওয়ায় ক্রিকেটের বৈশ্বিক ইভেন্ট ছাড়া এখন ভারত-পাকিস্তানের ব্যাট-বলের লড়াই দেখার সুযোগ হয় না। তাই যেন মাত্র এক ঘণ্টার মাঝে এই ম্যাচের সব টিকিট কিনে নেন ভক্তরা।

আগামী ১৭ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে টি-২০ বিশ্বকাপের সপ্তম আসরের পর্দা উঠবে। রোববার (৪ অক্টোবর) শুরু হয়েছে এর টিকিট বিক্রি। স্বভাবতই দীর্ঘদিন পর প্রিয় দলের খেলা মাঠে বসে দেখতে উন্মুখ ভক্তরা। তাই যে যার মতো করে টিকিট কিনছেন।

ভারত-পাকিস্তান ম্যাচের জন্য জেনারেল, জেনারেল ইস্ট, প্রিমিয়াম, প্যাভিলিয়ন ইস্ট ও প্লাটিনামের টিকিট ছাড়া হয়েছিল। মুহূর্তেই ফুরিয়ে যায় সব গ্যালারির টিকিট। বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ক্রিকেট মহাযজ্ঞে পাক-ভারত লড়াইয়ের টিকিট ছাড়া হয়েছিল প্রথম দিনই। প্রিমিয়াম ও প্লাটিনামের মূল্য ধরা হয় যথাক্রমে ১৫০০ ও ২৬০০ দিরহাম। সেই দামেই দর্শকরা লুফে নেন সেসব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com