মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৪৭ বার পঠিত

নোয়াখালীর সেনবাগে ট্রাকচাপায় দীপ কুমার ভৌমিক নামে ২৭ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালককে ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কে তিন পকুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দীপ কুমার ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাসিন্দা।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি মৃদুল কান্তি কুরী জানান, সকালে নোয়াখালী থেকে মোটরসাইকেলে ফেনীর দিকে যাচ্ছিলেন মৃদুল। নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কে তিন পকুরিয়া এলাকায় পৌঁছালে সড়কের একটি গর্তে মোটরসাইকেলটি পড়ে যায়। এতে তিনি ছিটকে পড়েন। এ সময় পেছন থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মৃদুল নিহত হন। পরে ট্রাকসহ চালককে ধরে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে চালককে আটক করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com