বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেট টেস্টে অনবদ্য ইনিংসে সুখবর পেলেন মুমিনুল ইসরাইল থেকে পুরস্কার পেয়ে ইউনেস্কোর বলে চালালেন ড. ইউনূস ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কাল, যেভাবে জানবেন সাকিবের ফেরার টেস্টে নেই হাথুরুসিংহে ‘জনগণ থেকে যারা আউট হয়েছে, তারা ভারতবিরোধী স্লোগান দিচ্ছে’ চাকরির বিজ্ঞাপন দিয়ে যুবকদের ধরে এনে টর্চারসেলে নির্যাতন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ঢাকা বয়েজ এন্ড গালর্স কলেজের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত কালীগঞ্জে স্বাধীনতা দিবসে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কালীগঞ্জে চোরাকৃত স্বর্ণ ও ট্রাক ভর্তি সোয়ামিলসহ গ্রেফতার- ৩

আলফাডাঙ্গার মাদক বিক্রেতা জিহাদ গ্রেপ্তার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১৩১ বার পঠিত

ফরিদপুরের আলফাডাঙ্গায় মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী কুখ্যাত মাদক বিক্রেতা জাহিদুল ইসলাম ওরফে জিহাদকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোপালপুর বাজার থেকে পুলিশ জিহাদকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে। জাহিদুল ইসলাম ওরফে জিহাদ উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের মো. আব্দুর রহমানের ছেলে।

আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় দীর্ঘদিন ধরে পলাতক ছিলো জিহাদ। আজ তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

প্রসংঙ্গত, ২০১৮ সালের ১৯ আগষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেফতার হয়েছিলো জিহাদ। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলায় তাকে আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠায়। কিছুদিন কারাভোগের পর জিহাদ জামিনে বেরিয়ে আসে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com