রবিবার, ১২ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মোটর চালক লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ১৪৪ বার পঠিত

একতা-শান্তি-প্রগতি-সেবা মূলনীতির সংগঠন বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ আন্দোলন, সংগ্রাম ও সাফল্যের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ শুক্রবার উদযাপন করেছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন মোটর চালক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি সম্মান জানিয়ে সেখানে কিছু সময় নীরবতা পালন, ফাতেহা পাঠ, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যসহ গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে নিহত শহীদ নূর হোসেনের বিদেহী আত্মার শান্তি কামনা, সংগঠনের প্রতিষ্ঠাতা জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা দোয়া এবং মোনাজাত করা হয়।

দোয়া মোনাজাত পরিচালনা করেন সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি মোঃ আলী হোসেন। এসময় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি মোঃ ইমরান খানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশের মোটরযান চালকদের জীবনমান উন্নয়নে শক্তিশালী কোন সংগঠন না থাকায় (ধানমন্ডি সুধা সদন-এ) ২০০৪ সালের ২৮শে জানুয়ারী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র প্রেরণা ও পৃষ্ঠপোষকতায় প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ’ সংগঠনটি ১৮ বছরের ইতিহাসে প্রতিষ্ঠার পর থেকেই দেশের প্রতিটি গণতান্ত্রিক, প্রগতিশীল আন্দোলন সংগ্রামে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ‘বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ নেতৃত্ব দিয়েছে। ১৮তম প্রতিষ্ঠার এ গৌরবময় দিনটি উদ্যাপনে সারা দেশে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি পালিত হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com