শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মাদক উদ্ধার অভিযানে র‍্যাব-পুলিশের হাতাহাতি, আহত ২

  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১১৫ বার পঠিত

ফেনীর পরশুরামে র‍্যাব ও পুলিশের সাদা পোশাকের দুই দলের ভুল বোঝাবুঝিতে হাতাহাতির ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার (১৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ফেনীর পরশুরাম মডেল থানার পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সাদা পোশাকে মাদক উদ্ধার অভিযানে পরশুরাম পৌর এলাকার ডাকবাংলো মোড়ে যায়। একই সময় র‍্যাব-৭ ফেনী কোম্পানির একটি ইউনিটও সাদা পোশাকে সাদা প্রাইভেটকারে একই স্থানে মাদক উদ্ধারের জন্য যায়।

এ সময় পুলিশের সাদা প্রাইভেটকারটি থামিয়ে গাড়ির ভেতরে থাকা সাদা পোশাকের র‍্যাব কর্মকর্তা ও সদস্যদের পরিচয় জানতে চান। একপর্যায়ে তারা গাড়ি থেকে বের হয়ে সাদা পোশাকে থাকা পুলিশ দলের পাল্টা পরিচয় জানতে চান।

এ নিয়ে উভয় পক্ষের বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে ধস্তাধস্তি ও হাতাহাতির ঘটনা ঘটে। এতে পরশুরাম থানার এএসআই মো. রেজাউল আলম ও কনস্টেবল নুরুন্নবী পাটোয়ারী আহত হন।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ফেনীর সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাগলনাইয়া সার্কেল) সাইকুল আহমেদ ভুঁইয়া ও পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনাস্থলে এসে ঘটনার বিষয় ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। পরে র‍্যাব ও পুলিশের উচ্চপর্যায়ের কর্মকর্তাদের হস্তক্ষেপে ভুল বোঝাবুঝির অবসান হয়।

র‍্যাব-৭-এর ফেনী কোম্পানির সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ নুরুল আবছার বলেন, বিষয়টি স্রেফ ভুল বুঝাবুঝি ও অনাকাঙ্ক্ষিত। র‍্যাব ও পুলিশের মধ্যে সমন্বয় এবং সুসম্পর্ক অব্যাহত রয়েছে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম বলেন, উভয়ে সাদা পোশাকে থাকায় ভুল বোঝাবুঝি হয়েছে। তবে সবাই সহনশীল হলে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটত না।

র‍্যাব ও পুলিশের হাতাহাতির ঘটনাটি দ্রুত ছড়িয়ে পড়লে ফেনীতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com