বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেট টেস্টে অনবদ্য ইনিংসে সুখবর পেলেন মুমিনুল ইসরাইল থেকে পুরস্কার পেয়ে ইউনেস্কোর বলে চালালেন ড. ইউনূস ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কাল, যেভাবে জানবেন সাকিবের ফেরার টেস্টে নেই হাথুরুসিংহে ‘জনগণ থেকে যারা আউট হয়েছে, তারা ভারতবিরোধী স্লোগান দিচ্ছে’ চাকরির বিজ্ঞাপন দিয়ে যুবকদের ধরে এনে টর্চারসেলে নির্যাতন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ঢাকা বয়েজ এন্ড গালর্স কলেজের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত কালীগঞ্জে স্বাধীনতা দিবসে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কালীগঞ্জে চোরাকৃত স্বর্ণ ও ট্রাক ভর্তি সোয়ামিলসহ গ্রেফতার- ৩

কান উৎসবের ৭৫তম আসরের উপস্থাপিকা ভার্জিনি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১১৫ বার পঠিত

১৯৪৬ সালে শুরু হওয়া কান চলচ্চিত্র উৎসবে এবার ৭৫তম আসরে বিশ্বের বিভিন্ন দেশের তারকাদের মেলা বসবে। ইতোমধ্যেই বিভিন্ন দেশ থেকে হাজির হয়েছেন নির্মাতা, অভিনয়শিল্পী, সাংবাদিক, প্রযোজক, তারকা এবং শুধুমাত্র চলচ্চিত্র ভক্তরা।

এ কথা সবারই জানা বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় উৎসব কান ফিল্ম ফেস্টিভ্যাল। ১৭ মে বাংলাদেশ সময় রাত ১১টা ১৫ মিনিটে শুরু হচ্ছে উৎসবটির এবারের আসর। প্রতিবারের মতো এবারো ফ্রান্সের কান শহরে বসছে এই জমকালো আয়োজন। ৭৫তম এই আসরেও বাংলাদেশ থেকে সাংবাদিক, লেখক, অভিনয়শিল্পীরা ইতোমধ্যেই ফ্রান্সের কানে অবস্থান করছেন।

৭৫তম আসরে পালে দে ফেস্টিভ্যাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বেলজিয়ান-ফ্রেঞ্চ অভিনেত্রী ভার্জিনি এফিরা। তিনি একজন কৌতুকাভিনেতা, সাংবাদিক এবং টিভি উপস্থাপিকাও।

কান উৎসবের অফিশিয়াল পেজ থেকে এক টুইটবার্তায় বিষয়টি নিশ্চিত করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। শুধু উপস্থাপনাই নয়, উৎসবটির পুরো সময় জুড়ে ভেরিফায়েড ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট চালাবেন তিনি। পোস্ট দেবেন কান উৎসবের বিহাইন্ড দ্য সিন থেকে শুরু করে উদ্বোধনী মঞ্চে হাজির হওয়ার জন্য তার মহড়াসহ সব কিছুই।

এ ছাড়াও তারকাদের সঙ্গে খুনসুটিও তার পোস্ট থেকে জানা যাবে। কান উৎসবের এমন গুরুত্বপূর্ণ দায়িত্ব পেয়ে বেশ আনন্দিত ভার্জিনি এফিরা। ইতোমধ্যেই তিনি নানা ধরনের পোস্ট দেওয়া শুরু করেছেন।

প্রসঙ্গত, টেলিভিশনে জনপ্রিয় এই অভিনেত্রীর ক্যারিয়ার শুরু হয়েছিল বেলজিয়ামের একটি টিভি চ্যানেল আরটিএল-এর মাধ্যমে। ২০০৪ সালে ‘গাড়ফিল্ড দ্য মুভি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় ভার্জিনির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com