শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কালিয়াকৈরে পোশাক কারখানায় অগ্নিকান্ড, ২ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে, আহত-৫

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১০০ বার পঠিত
গাজীপুরের কালিয়াকৈরে চন্দ্রা এলাকায় একটি পোশাক কারখানার গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বুধবার সকালে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।
এলাকাবাসী, শ্রমিক ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, কালিয়াকৈরে উপজেলা চন্দ্রায় এলাকায় নূর গ্রুপের রায়হান নিট কম্পোজিট কারখানার পাঁচ তলায় সুতার গোডাউনে প্রথমে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যে আগুন আশে পাশে বিস্তার লাভ করে। এতে শ্রমিক ও কারখানা লোকজন প্রথমে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। কিন্তু আগুন নিয়ন্ত্রণ করতে না পেরে ফায়ার সার্ভিস খবর দেয় কারখানার কর্তৃপক্ষ। খবর পেয়ে প্রথমে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিবাতে চেষ্টা করে। কিন্তু আগুন নিবাতে কালিয়াকৈর ফায়ার সার্ভিস হিমসিম খেলে। সাভার ইপিজেড ফায়ার সার্ভিসকে খবর দিলে। সাভার ইপিজেট ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিবাতে কাজ করে। পরে কালিয়াকৈর ও সাভার ইপিজেট ফায়ার সার্ভিসের মোট ৬টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ২ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। তাৎক্ষণিক আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে কারখানার ৫তলা থেকে নিচে নামার সময় ও নিরাপদ স্থানে যাওয়ার সময় ৫ জন আহত হয়।
কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইনস্পেক্টর সাইফুল ইসলাম বলেন, কাখানায় আগুন লেগেছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ও সাভার ইপিজেটের ৪টি ইউনিট। মোট ৬টি ইউনিটের ২ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে তাৎক্ষণিক ক্ষয়-ক্ষতির পরিমাণ ও কিভাবে আগুন লাগে তা জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com