সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

গাছের সঙ্গে বাসের ধাক্কা, শিশুসহ নিহত ৩

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৯৯ বার পঠিত

দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে পঞ্চগড় থেকে ঢাকাগামী একটি বাস ধাক্কা লেগে শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো অন্তত ৩০ জন আহত হয়েছে।

সোমবার রাত ৮টার দিকে দিনাজপুর সদর উপজেলার ব্যাঙকালী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে একজনের নাম আব্দুর রহিম (৪০)। তিনি পঞ্চগড় জেলার সদর উপজেলা হাফিজাবাদ ইউনিয়নের প্রধানপাড়া গ্রামের বাসিন্দা। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লাইসা নামের ২ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বাকি একজনের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে আহসান পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৯১৮৯) পঞ্চগড় থেকে ঢাকা যাচ্ছিল। পথে ব্যাঙকালী নামক এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ব্রিজের র‌্যালিংয়ে গিয়ে আটকে যায়। এরপর স্থানীয়রা বিষয়টি ফায়ার সার্ভিসকে অবহিত করলে দিনাজপুর এবং সৈয়দপুর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ আলম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই দুজনের মৃত্যু হয়েছে। এরপর চিকিৎসাধীন অবস্থায় এক শিশুর মৃত্যু হয়। এ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com