মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

ভক্তদের পাহাড় দেখালেন মধুমিতা

  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১০০ বার পঠিত

পাহাড়; অনেকেরই পছন্দের জায়গা। টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারও সময় পেলেই ঘুরে আসেন পাহাড়ের ভাঁজে ভাঁজে। আর সেসব দৃশ্য শুধু নিজেই দেখেন না, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদেরও দেখার সুযোগ করে দেন।

সম্প্রতি লাইট-ক্যামেরা-অ্যাকশনকে ছুটি জানিয়ে মধুমিতা সরকার ছুটে গিয়েছেন দূর পাহাড়ে। আর সেখানে ধারণ করা ভিডিও ক্লিপ পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিওতে দেখা যায়, বিচ্ছিন্ন দ্বীপের মতো দাঁড়িয়ে আছে একেকটা পাহাড়। সবুজ তৃণলতা এসব পাহাড়কে যেন জীবন্ত করে তুলেছে! সবুজ এসব পাহাড়ে নেমেছে নীল আকাশ। চাইলেই যেন সাদা মেঘের ভেলায় উঠে বসা যায়। উঁচু একটি পাহাড়ের ওপরে দাঁড়িয়ে চা পান করছেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার।

 

 

কলকাতা শহরের কোলাহল ছেড়ে ভারতের উত্তরখন্ডের মুসৌরীতে অবকাশ যাপনের জন্য গিয়েছেন মধুমিতা সরকার। সেখানে পাহাড়ে পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। কখনো ঝরঝরে রোদে প্রকৃতির কোলে চনমনে লুক, কখনো আবার মেঘলা দিনে চায়ের কাপে চুমুক। আর এসব মুহূর্ত ফ্রেমবন্দি করে ভক্তদের সঙ্গে শেয়ার করছেন টিভি পর্দার পাখি। ভক্তরাও প্রিয় অভিনেত্রীকে দেখে প্রশংসা করছেন।

মধুমিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুলের আচার’। সুদীপ দাস পরিচালিত এ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা সরকার ও বিক্রম চ্যাটার্জি। মিঠি আর প্রীতমের প্রেমের গল্প নিয়ে এই সিনেমা। এতে দাপুটে শাশুড়ির চরিত্রে দেখা যায় ইন্দ্রাণী হালদারকে। গত ১৫ জুলাই মুক্তি পায় সিনেমাটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com