শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মাকে নিয়ে ওমরাহ করা হলো না রাফির

  • আপডেট টাইম : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮১ বার পঠিত

মৌলভীবাজারের গিয়াসনগর এলাকায় পথচারীকে বাচাঁতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শফিউল ইসলাম রাফি নামে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাফি মৌলভীবাজারের শাহ মোস্তফা কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। তিনি মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের নোয়ারাই গ্রামের দুবাই প্রবাসী মজনু আহমদের ছেলে।

স্থানীয়রা জানায়, বিকেলে মোটরসাইকেলযোগে শ্রীমঙ্গল যাচ্ছিলেন রাফ। পথে গিয়াসনগর এলাকায় পৌঁছলে পথচারীকে বাচাঁতে গিয়ে তার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালের নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে দিশেহারা তার মা রিমা আক্তার ও আত্মীয়-স্বজনরা। বারবার মূর্ছা যাচ্ছেন তারা। বাড়িতে নেমে এসেছে শোকের ছায়া। রাফির বাবা দুবাই থেকে ফিরলে জানাজা অনুষ্ঠিত হবে।

নিহতের চাচা কয়েছ আহমদ বলেন, আমার ভাতিজা কয়েকদিন আগে কলেজে ভর্তি হয়। তার মাকে নিয়ে ওমরাহ যাওয়ার কথা ছিল। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হলো না। মা বারবার জ্ঞান হারাচ্ছে। আমার ভাইয়ের একমাত্র সন্তান ছিল সে।

মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) মশিউর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।‌

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com