বুধবার, ১৫ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বার্সেলোনার জয়ের রাতে রিয়াল মাদ্রিদের ড্র

  • আপডেট টাইম : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৬৩ বার পঠিত

লা লিগায় রিয়াল মাদ্রিদ থেকে ৯ পয়েন্ট এগিয়ে গেল বার্সেলোনা। ব্লাঙ্কোসদের সামনে সুযোগ ছিল ব্যবধান আরও কমিয়ে নেয়ার। কিন্তু রিয়াল বেতিসের বিপক্ষে ড্র করায় সেটি সম্ভব হলো না। অন্যদিকে মাদ্রিদের ম্যাচটি ড্র হলেও ভ্যালেন্সিয়ার বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে বার্সা।

রোববার (৫ মার্চ) দিবাগত রাত ২টায় লা লিগার ম্যাচে মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ ও রিয়াল বেতিস। দুই দলের সামনে একাধিকবার গোল করার সুযোগ এলেও লক্ষ্যভেদ করতে ব্যর্থ হয়েছে উভয়ই। ফলে ম্যাচটি গোল শূন্য ড্র নিয়েই শেষ হয়েছে।

ম্যাচটিতে ৯ মিনিটে গোলের সুযোগ পায় বেতিস। কিন্তু বেতিস উইঙ্গার আয়োজ পেরেজের ডান পায়ের নেয়া সেই শট জালের ঠিকানা খুঁজে পায়নি। ১২ মিনিটে ডি-বক্সের সামনে থেকে ফ্রি কিকের সুযোগ পায় রিয়াল মাদ্রিদ। স্পট কিক থেকে বল জালে ঢোকান করিম বেনজেমা।

গোল উৎসবও শুরু হয়ে যায় মাদ্রিদ শিবিরে। মাঠের সবুজ ঘাসে দৌঁড়ে এসে হাঁটু গেড়ে ড্রাইভ দেন বেনজেমা। পিছন থেকে আনন্দ উদযাপন করতে থাকেন ব্রাজিল উইঙ্গার ভিনিসিউস জুনিয়র। কিন্তু সব আনন্দ মাটি হয়ে যায় গোলের সংকেত না আসায়। বেতিসের পক্ষ থেকে অভিযোগ করা হয়, বল গোলে ঢোকার আগে মাদ্রিদ ডিফেন্ডার রুডিগারের হাত ছুঁয়েছে।

বিষয়টি পরিষ্কার হতে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সহায়তা নেয়া হয়। পরে দেখা যায় বলটি জার্মান ডিফেন্ডারের হাত ছুঁয়েই জালে জড়িয়েছে। তাতে বাতিল করা হয় গোলটি।

এভাবেই খেলার শেষ পর্যন্ত একের পর এক সুযোগ ব্যর্থ হয়ে যায়। ফলে জয়সূচক গোল আর দেখা মেলেনি লা লিগার ম্যাচটিতে।

এই মুহূর্তে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ২৪ ম্যাচ থেকে ৫৩ এবং বার্সেলোনার পয়েন্ট একই ম্যাচ থেকে ৬২। অন্যদিকে রিয়াল বেতিসের পয়েন্ট দাঁড়িয়েছে সমান সংখ্যক ম্যাচ থেকে ৪১। ক্লাবটি রয়েছে টেবিলের পাঁচে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com