রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
“আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত দেশের গণমাধ্যমে ৩ গুণ বেড়েছে ভুয়া খবর

বিদেশি পিস্তলসহ ‘পিচ্চি লিটন’ গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪ বার পঠিত

নীলফামারীর ডিমলা উপজেলায় বিদেশি পিস্তলসহ তরিকুল আলম ইসলাম ওরফে পিচ্চি লিটন নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার দুপুরে ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের ভেন্টিয়াপাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লিটন নীলফামারী সদর উপজেলার কচুকাটা এলাকার আমিনুর রহমানের ছেলে।

র‌্যাব-১৩, সিপিসি-২ এর কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান রংপুর র‌্যাব-১৩ এর অধিনায়ক আরাফাত ইসলাম। তিনি জানান, সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের ভেন্টিয়াপাড়া এলাকায় অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় অস্ত্র ব্যবসায়ী পিচ্চি লিটনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, পিস্তল ব্যবসায়ী লিটন তার কাছে থাকা অস্ত্রটি ছিনতাই ও বিভিন্ন নাশকতার কাজে ব্যবহারের জন্য ভাড়া দিতেন এবং নিজেও ব্যবহার করতেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে লিটন এ কথা স্বীকার করেছেন। তার সঙ্গে জড়িত অন্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com