রবিবার, ১২ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ইসরায়েলি সেনাদের গাড়িতে হামলা

  • আপডেট টাইম : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ বার পঠিত

ফের হামলার মুখে পড়েছে ইসরায়েলি সেনাবাহিনী। এতে ইসরায়েলের বেশ কয়েকজন সেনা আহত হয়েছেন।

রোববার (৩ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম বিবিসি।

ইসরায়েলের সেনাবাহিনী আইডিএফ জানিয়েছে, লেবানন থেকে তাদের সেনাদের লক্ষ্য করে ট্যাংক বিধ্বংসী ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে। এতে বেশ কয়েকজন আইডিএফ সেনা আহত হয়েছেন।

আইডিএফ জানায়, এ হামলায় ইসরায়েলের সেনাদের একটি গাড়ি ধ্বংস হয়েছে। দেশটির উত্তরাঞ্চলের বেইত হিল্লেল এলাকায় এ হামলা করা হয়। এলাকাটি লেবানন সীমান্ত থেকে বেশ কয়েক মাইলে দূরে অবস্থিত।

ইসরায়েলির সেনাবাহিনী এ হামলার দাবি করলেও এতে ঠিক কতজন সেনা আহত হয়েছেন তা তারা জানায়নি। এ ছাড়া কারা এ হামলা করেছে তাও প্রতিবেদনে উল্লেখ করা হয়নি।

এদিকে ইসরায়েলের সেনাদের ওপর বড় পরিসরে হামলা চালিয়েছে ফিলিস্তিন। হামাস জানিয়েছে, রোববার (৩ ডিসেম্বর) ইসরায়েলের ৬০ সেনার ওপর হামলা করেছে তারা।

হামাসের সামরিক শাখা জানিয়েছে, তারা গাজায় একটি লক্ষ্যে হামলা চালিয়েছে। হামলা করা ওই জায়গাটি ছিল ইসরায়েলি সেনাদের তাঁবু। সেখানে ৬০ সেনা অবস্থান করছিলেন।

আল কাসেম ব্রিগেড জানিয়েছে, তিনটি স্থানে বৃত্তাকারে সেনাবিধ্বংসী গ্রেনেড ছুড়েছে ব্রিগেডের সেনারা। এগুলো ভোর সাড়ে ৪টার দিকে বিস্ফোরিত হয়েছে। হামলার লক্ষ্যবস্তুতে ইসরায়েলি সেনাদের একটি তাঁবু ছিল। যেখানে ইসরায়েলের ৬০ সেনা অবস্থান করছিলেন। জুহর আদ-দিকের পূর্বাঞ্চলে এ ঘটনা ঘটেছে।

বিবৃতিতে তারা আরও জানিয়েছে, এ হামলা থেকে যে সেনারা বেঁচে গেছে তাদের লক্ষ্য করে আবারও হামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com