মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

প্রস্তুতি ম্যাচে বাবরের অদ্ভুত কাণ্ড

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩১ বার পঠিত

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে বর্তমানে দেশটিতে অবস্থান করছে আকিস্তান ক্রিকেট দল। মূল লড়াই শুরুর আগে প্রস্তুতি ম্যাচ খেলতে নেমে অদ্ভুত কাণ্ড করে বসেছেন বাবর আজম। ব্যাট করতে নেমে নন-স্ট্রাইকার হিসেবে থাকার সময় সতীর্থের শটে ক্যাচ ধরতে যান তিনি।

আগামী ১৪ ডিসেম্বর প্রথম টেস্টে মুখোমুখি হবে পাকিস্তান এবং অস্ট্রেলিয়া। তার আগে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী একাদশের বিপক্ষে বুধবার (৬ ডিসেম্বর) থেকে প্রস্তুতি ম্যাচ খেলতে নামে শান মাসুদের পাকিস্তান। সেই ম্যাচে নজর কেড়ে নিয়েছেন বাবর। তার অন্যরকম কাণ্ডের ভিডিও এরই মধ্যে ভাইরাল।

ম্যাচের তখন ৩৭তম ওভার চলছিল। বল করছিলেন বিউ ওয়েবস্টার। ওভারের দ্বিতীয় বলটি নবনিযুক্ত অধিনায়ক মাসুদ সোজা ব্যাটে খেলেছিলেন। সেটি বাবরের পাশ থেকে বেরিয়ে যাচ্ছিল। তখনই বাবর আচমকাই নীচু হয়ে ডান হাতে বলটি ক্যাচ ধরতে যান। কিন্তু সফল হননি।

সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফ থেকে। তারা লিখেছে, ‘নন-স্ট্রাইকারে থেকেও বাবর আজম নিজেকে ম্যাচের মধ্যে রাখার চেষ্টা করছেন।’

সাধারণত প্রস্তুতি ম্যাচে নানা রকমের মজার কাণ্ডকারখানা দেখা যায়। অনেকেই প্রস্তুতি ম্যাচকে গা ঘামানো হিসেবে দেখেন। তাই বাড়তি পরিশ্রম করতে রাজি হন না। সে কারণেই বিভিন্ন কীর্তিকলাপে দর্শকদের মাতিয়ে রাখেন। বাবর নিজেও সে রকম কিছু করেছিলেন কি না, তা স্পষ্ট নয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com