শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শাহ্ কবির মাজার জিয়ারতের মধ্যদিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন দয়াল কুমার বড়ুয়া

  • আপডেট টাইম : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ২৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

সুলতানুল আউলিয়া হযরত শাহ্ কবির (রহ.) মাজার জিয়ারতের মধ্য দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণা শুরু করেন ঢাকা ১৮ আসনের জনপ্রিয় জননেতা ,আগামির ঢাকা ১৮ আসনের সাধারণ মানুষের প্রতিনিধি দয়াল কুমার বড়ুয়া । তিনি আজ মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৪৫ নং ওয়ার্ড উত্তরখান হযরত শাহ্ কবির (রহঃ)মাজার জিয়ারত শেষে মিলাদ ও দোয়ার মধ্যদিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে হাত ঘড়ি মার্কায় প্রতিক পেয়ে তিনি ঢাকা-১৮ আসনের কয়েক হাজার নেতাকর্মী সাথে নিয়ে হযরত শাহ কবির (রহঃ ও হযরত শাহ পাগল (রহ.) মাজার জিয়ারত করেন। এ সময় তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে হাত ঘড়ি মার্কায় ভোট প্রদানের মাধ্যমে সাধারণ মানুষের সেবা করার সুযোগ দেয়ার জন্য সকলের কাছে অনুরোধ করেন। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন দয়াল কুমার বড়ুয়া।

এ আসনের প্রতিটি এলাকা তার চেনা রয়েছে, দলমত নির্বিশেষে আপনাদের ভোটে আমি নির্বাচিত হলে এ আাসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।এসময় তিনি দীর্ঘদিন অবহেলিত এলাকার সমস্যা গুলো চিহ্নিত করে জরুরী ভিত্তিতে সমাধান করার আশ্বাস দেন।

তিনি বলেন, জলাবদ্ধতা, অপ্রশস্ত ও খানাখন্দে ভরা সড়ক ঢাকা ১৮ আসনের অবহেলিত বিভিন্ন অঞ্চলের মানুষের দৈনন্দিন জীবনকে দুর্বিষহ করে তুলেছে। বিগত ছয় বছর যাবৎ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর সাথে অন্তর্ভুক্ত হলেও উওরখান, দক্ষিণখান, তুরাগ, খিলক্ষেত এলাকার মানুষ এসকল সমস্যাবলীর বিপরীতে কোনো সুরাহা পায়নি। ঢাকা ১৮ আসনের এসকল সমস্যাবলীর সমাধানের জন্য আগামী নির্বাচন অতীব গুরুত্বপূর্ণ। নির্বাচন ছাড়া নেতৃত্ব পরিবর্তনের অন্য কোনো বৈধ পথ নেই। যোগ্য নেতৃত্ব যথাযথ জায়গায় না আসলে এসকল সমস্যাবলীর পরিবর্তন অসম্ভব। ঢাকা ১৮ আসনের গণমানুষের প্রতি দয়াল কুমার বড়ুয়া নেতৃত্ব বাছাইয়ে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন এবং সাথে সাথে হাতঘড়ি মার্কায় অন্তত একবার সমর্থন দিয়ে জনপ্রতিনিধি যাচাই করার সুযোগ সৃষ্টির পথকে মসৃণ করার অনুরোধ জানিয়েছেন।এছাড়াও বলেন দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে তিনি সংসদ সদস্য নির্বাচিত হলে উত্তরখান ও দক্ষিণখানের নতুন ৭ টি ওয়ার্ডকে নতুন আংগিকে সাজিয়ে তুলবেন।

সবার শেষে মাজার কর্তৃপক্ষ দয়াল কুমার বড়ুয়া হাতে উপহার শুরু বাংলা অনুবাদকৃত কোরআন শরীফ তুলে দেন।

জানা যায়, দয়াল কুমার বড়ুয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের ৩ জন স্বতন্ত্র প্রার্থীসহ ১০ জন প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com