শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

চাঁদপুর থেকে নারীকে অপহরণ, নারায়ণগঞ্জে উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ২৫ বার পঠিত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঠাকুরচর এলাকা থেকে অপহৃত ডালিয়া আক্তারকে (২৮) নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন বটতলা সাকিনের আমিন কলোনী থেকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

ডালিয়া আক্তার মতলব উত্তর উপজেলার গোয়াল ভাউর এলাকার আলী আহমেদ প্রধানের মেয়ে।

মামলার আসামিরা হলেন- মতলব উত্তর উপজেলার ঠাকুরচর এলাকার আব্দুর রব মোল্লাল চেলে শুভ মোল্লা (২০), রুবেল মোল্লা (৩৫), সোহাগ মোল্লা (৩০), মৃত সিরাজ মিয়ার ছেলে আব্দুর রব মোল্লা (৬৭) ও তার স্ত্রী আয়েশা বেগম (৫০)।

বুধবার (৩ জানুয়ারি) রাতে পিবিআই চাঁদপুর জেলা কার্যালয় থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন পুলিশ সুপার (এসপি) মো. মোস্তফা কামাল রাশেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২৩ সালের ৩০ নভেম্বর চাঁদপুরে নারী ও শিশু মামলার সূত্র ধরে ডালিয়া আক্তারকে তদন্তকারী কর্মকর্তা পিবিআই’র পুলিশ পরিদর্শক আতিকুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ২ জানুয়ারি রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন বটতলা সাকিনের আমিন কলোনীর ১নং বিবাদীর ভাড়া বাসা হতে উদ্ধার করা হয়। বুধবার (৩ জানুয়ারি) ডাক্তারি পরীক্ষা সম্পন্ন শেষে ভিকটিমকে আদালতে উপস্থাপন করলে তিনি জবানবন্দি প্রদান করেন।

মামলা তদন্তকালে জানা গেছে, শুভ মোল্লাসহ ৫ আসামি বিগত ১ জানুয়ারি সকালে মতলব উত্তর থানাধীন ঠাকুরচর এলাকা থেকে ভিকটিমকে অপহরণ করে নারায়ণগঞ্জ শহরে আটকে রাখেন। এ ঘটনায় মামলার তদন্ত অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com