শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দক্ষিণখান ৪৭ নং ওয়ার্ডে খসরু চৌধুরী এমপির কম্বল বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর দক্ষিণখানের ৪৭ নং ওয়ার্ডে কম্বল বিতরণ করেছেন ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী এমপির দেওয়া উপহার শীতবস্র কম্বল বিতরণ করেছেন ঢাকা্ উত্তর সিটি করপোরেশনের ৪৭ নং ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং কে সি ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।
৩ ফেব্রুয়ারি শনিবার বিকালে দক্ষিণখান থানার ফায়দাবাদ খন্দোকার আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে সহস্রাধিক শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেন। এছাড়া, এ বছর শীতে খসরু চৌধুরীর এমপির পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের ৭টি থানার ১৪টি ওয়ার্ডে ২৫ হাজারেরও অধিক কম্বল বিতরণ করা হয়েছে। শীতের শুরু থেকেই ধারাবাহিকভাবে প্রতিদিনই কম্বল বিতরণ করা হচ্ছে।

কম্বল বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেসি ফাউন্ডেশন ৪৭ নং ওয়ার্ড সভাপতি উফতিয়ার হোসেন মনির, সাধারণ সম্পাদক মো: রাসেল আলম, কেসি ফাউন্ডেশন ৪৫ নং ওয়ার্ড সভাপতি মো. জুয়েল, ৪৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রায়হান গফুর , আব্দুল আজিজ , মহিলা আওয়ামী লীগ নেত্রী মিনারা সুলতানা, ইউনিট আওয়ামী লীগ নেতা মো. মনিরুল ইসলাম, বাদল, সাত্তারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আওয়ামী লীগ নেতা রায়হান গফুর বলেন, প্রতি বছর শীতকাল আমাদের মাঝে আসে, আবার চলেও যায়। কিন্তু কষ্ট হয় অসহায় ও দুঃখী মানুষদের যারা পর্যাপ্ত সুযোগ-সুবিধা পাচ্ছেন না। হাড় কাঁপানো শীতের হাত থেকে বাঁচাতে অসহায় দরিদ্র মানুষগুলোর পাশে ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী এমপি সবসময় দাড়িয়েছেন।আপনার জননেত্রী শেখ হাসিনা ও মানবতার ফেরিওয়ালা মো. খসরু চৌধুরী এমপির জন্য দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com