বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

অপরাধীর বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করলেন ডিসি উত্তরা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: দ্রুত সময়ে অপরাধীকে আইনের আওতায় আনা এবং অপরাধ নিযন্ত্রনের লক্ষে প্রতিটি সড়ক, সেক্টর বাড়ির মালিক ও ব্যবসা প্রতিষ্ঠানে সিসিটিভি ক্যামেরার এক্সেস উত্তরা জোন পুলিশের পর্যবেক্ষনে এনে সার্বক্ষণিক সস্পূর্ণ জোনটি নজরদারিতে রাখা এবং রাজধানীর অন্যতম মডেল টাউন উত্তরা জোনকে চুরি ছিনতাই ও অপরাধ মুক্ত আধুনিক থেকে স্মার্ট করার নগরি করার ঘোষণা দিলেন উত্তরা জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. শাহাজাহান।

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) উত্তরা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।
এই সময় উত্তরা প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি বদরুল আলম মজুমদার ও সাধারণ সমাদক সম্পাদক মাসুদ পারভেজ এর নেতৃত্বে সাংবাদিকদের পক্ষ থেকে ডিসি মো. শাহজাহান পিপিএমকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং ডিসি সাংবাদিকদের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন।

ডিসি শাহজাহান বলেন, “ঢাকা-ময়মনসিংহ মহাসড়কসহ বিভিন্ন সেক্টরের সড়ক গুলোতে প্রতিনিয়ত ঘটে যাওয়া ছিনতাই ও হানাহানির সাথে সম্পৃক্ততা থাকার অভিযোগে গত ৬ মাসে ৪২৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছি আমরা। বিমানবন্দর থেকে আব্দুল্লাহরুর পর্যন্ত তিনটি কুইক রেসপন্স টিম করা হয়েছে। যারা কোন রকম অপ্রিতিকর ঘটনার সংবাদ পাওয়া মাত্রই সেখানে উপস্থিত হয়ে বিষয়টির প্রয়োজনীর ব্যবস্থা নিয়ে থাকেন। এছাড়াও সাধারন মানুষের জান মালের নিরাপত্তা দিতে প্রতিটি মোড়ে মোড়ে দায়ীত্বরত পুলিশ মোতায়ন রয়েছে। আমরা মনে করছি পূর্বের তুলনায় বর্তমানে এই জোনের অপরাধ প্রবনতা অনেকটাই কমে এসেছে।

তিনি আরও বলেন, “আমার স্বপ্ন ডিজিটাল এ নগরীরতে স্মার্ট নগরী হিসেবে গড়ে তোলা। আর সেই লক্ষ্যে আমরা কাজ করছি। মাদকের বিরুদ্ধে আমার জিরো টলারেন্স অব্যাহত থাকবে। কিশোরগ্যাং একটা সামাজিক ব্যাধিতে পরিনত হয়েছে। এদেরকে আলোর পথে আনতে হবে।

এদিন উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. শাহজাহানকে দুপুরে ফুলেল শুভেচ্ছাকালে উপস্থিত ছিলেন উত্তরা প্রেসক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদার, সি:সহ-সভাপতি আলাউদ্দিন আল আজাদ,সহ-সভাপতি সাইফুর রহমান শুভ, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, যুগ্ন-সাধারন সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর কবির, সাংগঠনিক সম্পাদক, ওয়াহিদ আব্দুল্লাহ রাজিব, অর্থ সম্পাদক ফরিদ আহমেদ নয়ন, দপ্তর সম্পাদক নুরুল আমিন হাসান, প্রচার সম্পাদক জুবায়ের আহমেদ, ক্রিডা ও সাংস্কৃতিক সম্পাদক ইসমাইল হোসেন শামীম,আপ্যায়ন সম্পাদক রবিউল আলম রাজু, মহিলা সম্পাদিকা লোপা দাস, নির্বাহী সদস্য কামরুল হাসান মজুমদার উত্তরা প্রেস ক্লাবের সদস্য আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবদৃল্লাহ আল মামুন, হুমায়ুন কবির, শুকতারা ইসলাম ঐশী, মাহফুজ আলম খোকন, মো. ইব্রাহী, তরিক শিবলী, নার্গিস আক্তার সহসাংবাদিকবর্গ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com