মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সৌম্যর ফেরা নিয়ে যা জানা গেল

  • আপডেট টাইম : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৫ বার পঠিত
Bangladesh's Soumya Sarkar celebrates after scoring a half-century (50 runs) during the second one-day international (ODI) cricket match between Sri Lanka and Bangladesh at the Zahur Ahmed Chowdhury Stadium in Chittagong on March 15, 2024. (Photo by MUNIR UZ ZAMAN / AFP) (Photo by MUNIR UZ ZAMAN/AFP via Getty Images)

ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজে চোট পেয়েছিলেন সৌম্য সরকার। এজন্য ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) খেলা হচ্ছে না তার। একই কারণে আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও তার খেলা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা।

আগামী মে মাসে বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে জিম্বাবুয়ে। এই সিরিজে সৌম্যকে নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। তবে তাকে নিয়ে মিলেছে সুখবর।

বিসিবির একজন চিকিৎসক জানান, তিন সপ্তাহ পর সৌম্যর চোটাক্রান্ত হাঁটু পরখ করে দেখা হবে। দুই সপ্তাহ পুনর্বাসন শেষে খেলায় ফিরতে পারবেন বাঁহাতি এ অলরাউন্ডার। অর্থাৎ জিম্বাবুয়ে সিরিজে খেলতে পারবেন সৌম্য।

এর আগে চট্টগ্রামে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে চোট পান সৌম্য। হাঁটুর সঙ্গে কাঁধেও আঘাত পান তিনি। চোটের কারণে সেই ম্যাচে ব্যাট হাতে নামা হয়নি সৌম্যর। তার কনকাশন হিসেবে সেদিন ওপেনিংয়ে নামেন তানজিদ তামিম, খেলেন ৮১ বলে ৮৪ রানের ইনিংস।

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-২০ ম্যাচ মে মাসের ৩ তারিখ। ম্যাচটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। একই ভেন্যুতে ৫ ও ৭ মে হবে পরের দুটি ম্যাচ। সিরিজের শেষ দুটি ম্যাচ হবে ঢাকায়। ১০ এবং ১২ মে হবে এই ম্যাচ দুইটি।

জানা গেছে, সিরিজে অংশ নিতে ২৮ এপ্রিল বাংলাদেশে পা রাখবে জিম্বাবুয়ে। ১২ মে সিরিজের শেষ ম্যাচ খেলে ১৩মে বাংলাদেশ ছাড়ার কথা রয়েছে সিকান্দার রাজার দলের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com