সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আয়াতন নেছা ফাউন্ডেশন এর ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ২১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : ডিএনসিসি উত্তরখান ৪৫ নং ওয়ার্ড মিয়াবাড়ী তালতলা এলাকায় অবস্থিত আয়াতন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে আজ সকাল ১১ টা থেকে কয়েক হাজার দুঃস্থ্য অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ খসরু চৌধুরী উপস্থিত ছিলেন। আলহাজ্ব খসরু চৌধুরী ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নুর মোহাম্মদ বেপারী নিজ হাতে অসহায় লোকজনের হাতে ঈদ উপহার উঠিয়ে দেন। ঈদ মানে আনন্দ ঈদ মানে উৎসব, ঈদে অসহায় দুঃস্থ মানুষের মাঝে নিজের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়া উদ্দেশ্যই হচ্ছে মূলত ঈদ । এরই ধারাবাহিকতায় আয়তন নেছা ফাউন্ডেশন ডিএনসিসি আওতাধীন ৪৫ নং ওয়ার্ডে অসহায় দুঃস্থ মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করেন।
রাজধানী উত্তরার উত্তরখান থানাধীন মধ্যপাড়া মিয়া বাড়ি তালতলা নূর মোহাম্মদ হাউসে আজ ঈদ উপহার প্রদান করা হয়।
উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ আলহাজ্ব খসরু চৌধুরী সিআইপি, আরো উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান মিলন, বীর মুক্তিযোদ্ধা বারেক মন্ডল, মোহাম্মদ সাইদুর রহমান শাহীন ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সরেজমিনে দেখা যায়,কয়েক হাজার অসহায় ও দূঃস্থ্য মানুষ ঈদ উপহার পেয়ে আনন্দে ভেসে ওঠে। এক বৃদ্ধা মহিলা আমেনা খাতুন বলেন, এবার ঈদে কেমনে কেমনে কি করুম খুব ভাবতে ছিলাম। আল্লায় মিলায় দিছে, আলহামদুলিল্লাহ ঈদের দিন পেট ভইরা খাইতে পারুম। আল্লাহ নুর মোহাম্মদ বেপারীরে আরো দান করার তৌফিক দান করুক যাতে আমরা মত গরিব মানুষ খাইতে পারি।
উল্লেখ্য নুর মোহাম্মদ বেপারি কর্তৃক এ ধরনের আয়োজন এলাকার মধ্যে বিভিন্ন সময় করে থাকে। তাই সর্ব স্তরের জনগণের কাছে তিনি বেশ ব্যাপক জনপ্রিয়। সাদা মনের এই মানুষটি মিষ্টিভাষী ও স্ব সজ্জন ব্যাক্তি বলে অনেকেই তাকে ব্যাক্তিগত ভাবে পছন্দ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com