মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

কিশোর গ্যাংদের সংশোধনের উদ্যোগ গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর

  • আপডেট টাইম : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৪ বার পঠিত

কিশোর গ্যাং বা কিশোর অপরাধ মোকাবিলায় স্বরাষ্ট্র এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়কে বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রথাগতভাবে যেভাবে অপরাধীদের মূল্যায়ন করা হয় সেভাবে কিশোর গ্যাং বা কিশোর অপরাধীদের না দেখে তাদের সংশোধনের সব ধরনের উদ্যোগ গ্রহণ করতে নির্দেশ দিয়েছেন তিনি।

সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভা বৈঠকে এ নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন সাংবাদিকদের এসব তথ্য জানান।

তিনি বলেন, সমাজকল্যাণ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে বিশেষ দৃষ্টি দিতে বলা হয়েছে। পাশাপাশি অন্য দাগী অপরাধীদের সঙ্গে তাদের একই কারাগারে রাখা যাবে না বলে প্রধানমন্ত্রী নির্দেশ দেন।

এ বিষয়ে সমাজকল্যাণ মন্ত্রণালয়কে এই কিশোর গ্যাংদের সংশোধনের জন্য প্রকল্পের আওতায় এনে সংশোধনের উদ্যোগ নিতে বলা হয়েছে বলে জানান মন্ত্রিপরিষদ সচিব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com