মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন

  • আপডেট টাইম : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :রাজধানী উত্তরায় সেক্টর ৭ বিএনএস সেন্টার ১৪ তলায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন করা হয়। জমকল অনুষ্ঠানের মধ্য দিয়ে শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। গণ্যমান্য ও বরেন্দ্র ব্যক্তিরসহ প্রায় শতাধিক অতিথির আগমন ঘটে বাফেট লাঞ্চে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, বিএনএস গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান ও দৈনিক সংবাদ প্রতিদিনের প্রকাশক এম এন এইচ বুলু, আরো উপস্থিত ছিলেন চিত্রনায়ক জায়েদ খান।
চিত্রনায়ক জায়েদ খান বলেন,আমি আপাতত মস্তক সিনেমার মানুষ, সিনেমা নিয়ে কাজ করি আমি সিনেমা নিয়ে থাকতেই ভালোবাসি। এই প্রথম আমি কোন দোকানে রেস্টুরেন্টের উদ্বোধন ঘোষণা করছি। তিনি রেস্টুরেন্টের অনেক প্রশংসা করেন।

বাফেট লাঞ্চের কর্ণধার মিরাজুল ইসলাম মৃধা বলেন খাবার একটি সংস্কৃতির অংশ বাংলা সংস্কৃতি ও বিদেশী সংস্কৃতির খাবার একসাথে আমরা পরিবেশনা করে থাকি। যা ভোজন প্রিয় মানুষের দৃষ্টি আকর্ষণ করে খাদ্যের মানের বিষয়ে আমরা প্রচন্ড সচেতন তাই আমাদের গ্রাহক প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছেন গ্রাহক চাহিদার বিষয়টি চিন্তা করে উত্তরাতে আরও একটি শাখা খোলা হল।
প্রতিষ্ঠানটির গ্রুপ জি, এম এস ডি আর মিজান মুন্না বলেন, মানসম্পূর্ণ খাবার পরিবেশন করাই আমাদের মূল উদ্দেশ্য। খাবারের মানের বিষয়ে আমাদের কোন প্রকার আপস নেই। আমাদের কাস্টমাররা তাই আমাদের খাবারে স্বাচ্ছন্দে গ্রহণ করেন এবং প্রতিনিয়ত আমাদের সুনাম বৃদ্ধি পাচ্ছে তাই পঞ্চম শাখা উদ্বোধন করা হলো। আমরা আশাবাদী ঢাকাতে আরো কিছু শাখা আমরা খুব শীঘ্রই উদ্বোধন করতে পারব।

উত্তরার ভজনবিলাসী মানুষের একটি পছন্দের কেন্দ্র হবে বলে অতিথিরা ধারণা করছে। প্রতিষ্ঠানটি খুব দ্রুত মানুষের মন জয় করেছে এমনটাই মত প্রকাশ করেন সাধারণ অতিথিরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com