মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল পিকআপ, নিহত ২

  • আপডেট টাইম : সোমবার, ৬ মে, ২০২৪
  • ২ বার পঠিত

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় পিকআপ ভ্যানের চালকসহ ২ জন নিহত হয়েছেন। রোববার রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত একজন হলেন- শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার সামন্তশা গ্রামের আব্দুর রশিদ আকনের ছেলে বাবুল চিশতি। অপরজনের নাম জানা যায়নি।

যাত্রাবাড়ী থানার এসআই আবু সায়েম জানান, রাত পৌনে ২টার দিকে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি পিকআপ ইউটার্ন নিচ্ছিল। তখন তুহিন পরিবহনের একটি বাস পিকআপটিকে ধাক্কা দেয়। এতে পিকআপটি দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি পাশে খাদে পড়ে যায়। স্থানীয়রা পিকআপ ভ্যানের ভেতর থেকে মুমূর্ষু অবস্থায় দুজনকে বের করে রাস্তায় রাখেন। তখন তাদের হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, দুর্ঘটনার সময় বাসটিতেও কয়েকজন যাত্রী ছিলেন। তবে তারা সামান্য আহত হওয়ায় স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে যে যার বাসায় চলে গেছেন। নিহত বাবুল চিশতি পিকআপটির চালক। আর তার পাশের সিটে বসে থাকা ঐ ব্যক্তির নাম পরিচয় ও পেশা জানা যায়নি। মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

বাবুল চিশতির স্ত্রী নার্গিস আক্তার জানান, বাবুল যাত্রাবাড়ীর মৃধাবাড়ি এলাকায় থাকতেন ও ভাড়ায় পিকআপ চালাতেন। রোবরাত রাত ১টার দিকে বাসা থেকে বের হওয়ার সময় জানিয়েছিলেন, যাত্রাবাড়ী মাছের আড়তে যাবেন। সেখান থেকে পিকআপে করে মাছ নিয়ে কোথাও যাওয়ার কথা ছিল তার। তবে সোমবার ভোরে পুলিশের মাধ্যমে তার মৃত্যুর খবর শুনতে পায় পরিবার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com