বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কিশোর গ্যাং সর্দার বিবাহিত জয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ২৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগর উত্তরের আওতায় উত্তরা পশ্চিম থানার ১ নং ওয়ার্ড ছাত্রলীগের নতুন কমিটিতে কিশোর গ্যাং নেতা বিবাহিত রুবেল মিয়া জয়কে সাধারণ সম্পাদক করায় নতুন কমিটি প্রশ্নবিদ্ধ হয়েছে।
গত ১৬ মে ২০২৪ ইং তারিখে উত্তরা পশ্চিম থানার ছাত্রলীগের সভাপতি শাকিল উজ জ্জামান বিপুল এবং সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক জুয়েল ১ নং ওয়ার্ড ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষনা করেন। কমিটিতে চিহ্নিত কিশোর গ্যাং নেতা, ৭ বছরের বিবাহিত সন্তাবের বারা রুবেল মিয়া জয়কে সাধারণ সম্পাদক করায় নতুন কমিটি নিয়ে আলোচনার ঝড় বইছে। ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে যেন আকাশ ভেঙে পড়ল। সবার চোখ যেন কপালে। প্রশ্নের ছড়াছড়ি শুরু হতে থাকে, গাড়ী চালকদের বিরুদ্ধে ছাত্রদের আন্দোলনে হাউজ বিল্ডিং এলাকার মদদদাতা, সন্তানের পিতা বিবাহিত পুরুষ বিতর্কিত রুবেল মিয়া জয় কি করে উত্তরা পশ্চিম থানার ১ নং ওয়ার্ডের মত গুরুত্বপূর্ন জায়গায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হতে পারে।

জানা যায়, রংপুর থেকে আগত এই রুবেল মিয়া জয় উত্তরায় সর্বপ্রথম কিশোর ‌গ্যাংয়ের সাথে জড়িয়ে পড়ে। এক সময় আলোচি কিশোর গ্যাং জয়- শাকিক গ্রূপের জয়ই হচ্ছে রুবেল মিয়া জয়। যাদেরকে নিয়ে প্রকাশিত হয়েছে গণমাধ্যমে একাধিক সংবাদ, রয়েছে থানায় মামলাও। টাকা খরচ করে পদ কেনার অভিযোগও রয়েছে জয়ের বিরুদ্ধে।

এই বিষয়ে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ বলেন, বিষয়টি আমার অবগত নয় আমি জানলাম শুনলাম এখন আমি বিষয়টি নিজেই তদন্ত করে সংগঠনের সাংগঠনিক নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com