রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

জোয়ের সঙ্গে বিচ্ছেদের কারণ জানালেন সোফি টার্নার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ২১ বার পঠিত

বিনোদন ডেস্কঃ অবশেষে মার্কিন সংগীতশিল্পী জো জোনাসের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন ব্রিটিশ অভিনেত্রী সোফি টার্নার। বিচ্ছেদের সময়টুকুকে নিজের জীবনের ‘সবচেয়ে বাজে সময়’ বলে মনে করেন তিনি।

সম্প্রতি ব্রিটিশ ভোগকে দেওয়া সাক্ষাৎকারে জো জোনাসের সঙ্গে বিচ্ছেদ ও সে সময় নিজের মানসিক অবস্থা নিয়ে কথা বলেছেন ‘গেম অব থ্রোনস’ খ্যাত সোফি টার্নার। এ সময় সংগীতশিল্পী টেইলর সুইফটের প্রশংসা করেন তিনি।

সম্প্রতি ব্রিটিশ ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে জো-কে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন সোফি।
সাক্ষাৎকারে সোফি জানিয়েছেন, পপ তারকার সঙ্গে বিয়ের বিষয়টিই এখন তিনি সবথেকে ঘৃণা করেন। বিচ্ছেদের পর তাঁর দুই সন্তান জো-এর কাছে থাকার কারণে অভিনেত্রীকে ‘খারাপ মা’-এর তকমা দেওয়া হয়েছিল। সে বিষয়ে সোফি বলেন, ‘আমার মনে আছে আমি সেটে ছিলাম।

চুক্তি অনুযায়ী আমার আরও দু সপ্তাহ সেটে থাকার কথা, তাই আমি সেট ছাড়তে পারছিলাম না। আমার সন্তানেরা যুক্তরাষ্ট্রে ছিল, আমি ‘জোয়ান’-এর কাজ শেষ না করে তাদের কাছে যেতে পারছিলাম না। আর তখনই এই সব লেখা বের হতে লাগলো। এটা মা হিসাবে আমার কাছে খুবই বেদনাদায়ক।

কারণ, মা হয়ে উঠতে আমি সত্যিই অনেক কষ্ট করেছি, সন্তানদের কাছে না যেতে পারার জন্য অনেক কষ্ট পেয়েছি। মা হিসাবে আমার এই অপরাধবোধ ভীষণভাবেই সত্যি। তাই এধরনের প্রতিবেদন দেখে আমি খুবই কষ্ট পেতাম। তখন শুধুই নিজেকে বুঝিয়েছি, যে এসব সত্যি নয়, তুমি সত্যিই একজন ভালো মা।’
1
নিজের আত্মসম্মানে আঘাত লাগার বিষয়ে সোফি জানান, জোনাস ব্রাদার্সের মিউজিক্যাল ট্যুরগুলোতে সঙ্গেই যেতেন তাদের স্ত্রীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com