সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : ডিএনসিসির- ৪৫ নং ওয়ার্ড উত্তরখানে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার বিতরণ করেন। এসময় ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ খসরু চৌধুরী (সিআইপি) উপস্থিত ছিলেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্যবিষয়ক সম্পাদক, কে সি ফাউন্ডেশন এবং নিপা গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব খসরু চৌধুরী উপস্থিত থেকে সর্বসাধারণের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

ঈদ-উপহার বিতরণ অনুষ্ঠানে আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সাগর আহমেদ । এছাড়াও তিনি অনুষ্ঠানে প্রাণবন্ত উপস্থাপনা ও করেন আলহাজ্ব মোহাম্মদ সাগর আহমেদ। আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও আরো উপস্থিত ছিলেন ৪৫ নং ওয়ার্ডের গণ্যমান্য সকল ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের প্রধান অতিথি খসরু চৌধুরী (এমপি) জনসাধারণের উদ্দেশ্যে বলেন, আপনাদের সবার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ-উপহার রয়েছে । আপনারা ধৈর্য সহকারে এই ঈদ উপহার গ্রহণ করবেন। তিনি উপস্থিত সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রত্যাশা করেছেন।
আলহাজ্ব মোঃ সাগর আহমেদ বলেন, আমি এমপি মহোদয়ের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে, তিনি ৪৫ নং ওয়ার্ডের সর্বসাধারণ মানুষের মধ্যে এই ঈদ উপহার বিতরণ করে আমাদেরকে করেছেন প্রশংসিত ও আনন্দিত। আমরা সকলেই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করি যাতে তিনি দীর্ঘায়ু হন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com