বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
প্রধান উপদেষ্টার সঙ্গে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সাক্ষাৎ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক নতুন উচ্চতায় কানাডার পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পররাষ্ট্র উপদেষ্টার বৈঠক নিউ ইয়র্কে ড. ইউনূস-জো বাইডেনের ‘বিরল’ বৈঠক আজ কানাডাকে প্রযুক্তি স্থানান্তরের আহ্বান জানালেন শিল্প উপদেষ্টা নিজস্ব প্রতিবেদকঃ মোটরসাইকেল শোভাযাত্রা করায় বিএনপি নেতা খোকনকে শোকজ বানসালীর ওপর যে কারণে ক্ষেপেছিলেন কারিনা লেবাননে ইসরায়েলি বিমানহামলায় নিহতের সংখ্যা বেড়ে ৪৯২ জাতিসংঘ অধিবেশনে যোগ দেওয়ায় ড. ইউনূসকে শুভকামনা গোয়েন লুইসের মার্কিন ডেপুটি সেক্রেটারির সঙ্গে পররাষ্ট্র উপদেষ্টার সাক্ষাৎ

বাংলা কার্নিভালে নাচতে দুবাই যাচ্ছেন নিরব

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ১৮ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃ সংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ে আয়োজন করা হয়েছে বাঙালিদের উৎসব ‘বাংলা কার্নিভাল ২০২৪’। আগামী ২২ জুন আলোকজ্জ্বল শহরটির আজমাইন ইন্ডিয়ান অ্যাশোসিয়েশন হলে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন চিত্রনায়ক নিরব।

শুক্রবার এই নায়ক দুবাইয়ের উদ্দেশে উড়াল দেবেন। নিরব বলছেন, দেশে ঈদ করলাম। কোরবানি দিলাম। ঈদের আগে নানা কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। এবার ঈদের পরের ব্যস্ততা। ছুটে যেতে হচ্ছে দুবাই।

নিরব জানান, দুবাইয়ে আমাদের বাঙালি ভাই বোনদের নিয়ে আয়োজন করা হয়েছে কার্নিভাল। সেখানে আমি পারফর্ম করব। আশা করছি বেশ আনন্দের সঙ্গে প্রবাসী ভাই-বোনদের সঙ্গে সময়টা কেটে যাবে।

‘বাংলা কার্নিভাল-২০২৪’ আয়োজন করেছেন বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এর অন্যতম কর্ণধার অনন্য মামুন। তিনি বলছেন, এটি দুবাই শহরে সবচেয়ে বড় বাঙালিদের সাংস্কৃতিক আয়োজন। আশা করছি সকলেই বিনোদিত হবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com