রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

গাজীপুর জেলা রিপোর্টার্স ইউনিটি (জিডিআরইউ)’র নতুন কমিটি গঠিত

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৩ বার পঠিত

গাজীপুর জেলা রিপোর্টার্স ইউনিটি (জিডিআরইউ)’র নতুন কমিটি গঠিতগাজীপুর জেলায় কর্মরত পেশাদার সাংবাদিকদের দাবী দাওয়া ও অধিকার আদায়ের প্রত্যয় নিয়ে সুসংগঠিত ‘গাজীপুর জেলা রিপোর্টার্স ইউনিটি'(জিডিআরইউ) এর ২০২৪-২৬ মেয়াদে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে নতুন কমিটি’র সভাপতি এম কাজল খান, দৈনিক আজকের আলোকিত সকাল, কার্যকরী সভাপতি এম এ মমিন আনসারী জাতীয় সাপ্তাহিক তদন্ত রিপোর্ট ও মো: মোস্তাকিম খান দৈনিক বর্তমান, সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

শনিবার (২২ শে জুন) বিকেলে সংগঠনের গাজীপুরস্থ চৌধুরী বাড়ি, ভোগড়া,বাসনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক সাধারণ সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে দুই বছরের জন্য ২১ সদস্যবিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠিত হয়।

অস্থায়ী কার্যালয়ে প্রথম সাধারণ সভায় গাজীপুর জেলা রিপোর্টার্স ইউনিটি’র ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি’র আংশিক ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন- কার্যকরী সভাপতি এম এ মমিন আনসারী (জাতীয় সাপ্তাহিক তদন্ত রিপোর্ট), সহ-সভাপতি মো:আব্দুল হামিদ ( দৈনিক দিন প্রতিদিন), ও শেখ সাইফুল ইসলাম কবির ( ডেইলি অবজারভার / দৈনিক লাখো কন্ঠ), সাধারণ সম্পাদক মো: মোস্তাকিম খান (দৈনিক বর্তমান), যুগ্ম-সাধারণ সম্পাদক মো: নুরুজ্জামান শেখ (দৈনিক বজ্রশক্তি),ও জি এস জয় (দৈনিক বাংলার দূত), সাংগঠনিক সম্পাদক মো: সাইফুল্লাহ খান ( দৈনিক আকাশ জমিন /আজকের সিলেট ডটকম),অর্থ সম্পাদক মো: আবু সালেক ভূইয়া (দৈনিক রুদ্র বাংলা)।
এবং বাকী পদগুলো শীঘ্রই ঘোষণা করা হবে।

সভায় বক্তারা গণমাধ্যমকর্মীদের কল্যাণে গাজীপুর জেলা রিপোর্টার্স ইউনিটি’র সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন। এছাড়া জনগণের কল্যাণে নিবেদিত সাংবাদিকতার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া এই সংগঠনের একতা এবং ঐতিহ্যকে সমন্বিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি সভায় ‘গাজীপুর জেলা রিপোর্টার্স ইউনিটি’র পরিচিতি ও সার্বিক উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com