বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
আমি বাংলাদেশের জনগণের কাছে কৃতজ্ঞ : প্রধানমন্ত্রী প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ তুলে দিলেন প্রধানমন্ত্রী বদরুল সহ চারজনের বিরুদ্ধে রড ও ক্লাবের মালামাল চুরির অভিযোগ বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা গ্রামের চেয়ে শহরের মানুষ চাপে : বাণিজ্য প্রতিমন্ত্রী বাংলাদেশ ও মালদ্বীপ জলবায়ু কূটনীতি ও ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে: পরিবেশমন্ত্রী বাংলাদেশ বিশ্বকাপে সেমি বা ফাইনালে খেলার মত করে টিম তৈরী করে নাই ভারতের লোকসভায় বিরোধীদলীয় নেতা রাহুল গান্ধী সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগ করছে: প্রধানমন্ত্রী ভৌগোলিক কারণে মাদকের ঝুঁকিতে বাংলাদেশ: রাষ্ট্রপতি

বদরুল সহ চারজনের বিরুদ্ধে রড ও ক্লাবের মালামাল চুরির অভিযোগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ১৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: পেশাজীবী সাংবাদিকদের প্রাণের সংগঠন উত্তরা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ বদরুল আলম মজুমদার (৪৫) সহ চার জনের বিরুদ্ধে উত্তরা প্রেসক্লাবের বিভিন্ন মালামাল ও নির্মানাধীন ভবনের রড চুরির অভিযোগ উঠেছে। জানা যায়, এ বিষয়ে ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ পারভেজ বুধবার বিকালে রাজধানীর তুরাগ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

মাসুদ পারভেজ জানান,বুধবার উত্তরা প্রেসক্লাব প্রাঙ্গণে আয়োজিত সাধারণ সভায় উপস্থিত সাধারণ সদস্যদের সম্মতিতে তিনি এ অভিযোগটি করেন। অভিযোগ বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা আহ্বান কাজী রফিক বলেন,বদরুল রাতের আধারে কাউকে কিছু না বলে রড বিক্রি করে অপরাধ করেছে। এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে মামলা হওয়া দরকার। প্রতিষ্ঠাতা আহ্বায়ক সদস্য মোঃ জামান বলেন ক্লাবের রড চুরির মতো নেককার জনক ঘটনায় দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার উচিত। ক্লাবের প্রেসিডিয়াম সদস্য মনির হোসেন জীবন বলেন, বদরুল উত্তরায় থাকেনা কি ভাবে সে উত্তরা প্রেসক্লাবের সদস্য হয়, তাকে রড চুরির অপরাধে বহিষ্কার করা উচিত। উত্তরা প্রেসক্লাব সদস্যদের সম্মতিতে তুরাগ থানায় করা
অভিযোগে উল্লেখ করা হয় মোঃ বদরুল আলম মজুমদার, এম এ আজাদ, জাহাঙ্গীর কবির, ফরিদ আহমেদ নয়ন ক্লাবের রড বিক্রি করে ফেলেছে ।
জানা যায়, গত কয়েক মাস যাবত তুরাগ থানার চন্ডাল ভোগ খালপাড়ে উত্তরা প্রেসক্লাবের নির্মাণাধীন বিল্ডিংয়ের কাজ চলছে । এসময় ছাদ ঢালাই এর কাজের জন্য প্রিয়াঙ্কা গ্রুপ থেকে আনা এক টন রড এবং ওয়ান ড্রিম গ্রুপ থেকে আনা ১.৫ টন রড যার বর্তমান বাজার মূল্য (২৩০, ০০০/-) কমিটির সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ ও দপ্তর সম্পাদক নুরুল আমিন হাসানকে না জানিয়ে বদরুল তার সহযোগিদের নিয়ে বিক্রি করে ফেলে। অভিযোগ সুত্রে আরো জানা যায়, গত ২৫শে মে, ক্লাবের সামনে রড গুলো মজুদ করা হয়।মজুদ কৃত রড ৬ জুন আনুমানিক রাত দশটায় বদরুল সহ তার সহচররা চুরি করে নিয়ে যায় এবং বিক্রি করে দেয়।

এদিকে গতকাল বুধবার বিকালে ক্লাবের সাধারণ সদস্যরা বদরুল আলম মজুমদারের বিরুদ্ধে স্লোগান শুরু করে এবং ক্লাব থেকে তাকে অবাঞ্ছিত ঘোষণা করার দাবি তোলেন।
পাশাপাশি বিষয়টি আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা প্রতিনিধির দৃষ্টি আকর্ষণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com