বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরা পশ্চিম থানার ১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রাতুল-র নেতৃত্বে আনন্দ মিছিল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ১১ বার পঠিত

রুমানা,উত্তরা সংবাদদাতা : স্বৈরাচার সরকার শেখ হাসিনার পদত্যাগের পর বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ কেন্দ্রীয় নেতাকর্মীসহ স্থানীয় নেতাকর্মীদের মুক্তিতে রাজধানীর উত্তরা পশ্চিম থানা ১ নং ওয়ার্ড রাস্তায় শান্তি মিছিল ও উল্লাসে ফেটে পড়েছেন সাধারণ মানুষ ও বিএনপির নেতা কর্মীরা। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে ঢাকা মহানগর উত্তর বিএনপির উত্তরা পশ্চিম থানার ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাতুল এর নেতৃত্বে আনন্দ মিছিল করেন। প্রায় ২ হজার নেতাকর্মী এ আনন্দ মিছিলে যোগদান করেন। এসময় পশ্চিম থানা এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ আনন্দ মিছিলে অংশ নিতে ও দেখা যায়। অনেককে রাস্তায় মোটরসাইকেল চালিয়ে উল্লাস করতে দেখা যায় । নেতাকর্মীদের উপস্থিতিতে স্লোগানে স্লোগানে উত্তরা পশ্চিম থানার ১ নং ওয়ার্ড এলাকা জনস্রোতে পরিণত হয়।

এ সময় ঢাকা মহানগরউত্তর উত্তরা পশ্চিম থানার ১ নং ওয়ার্ড বিএনপি নেতা রাকিবুল ইসলাম রাতুল নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, এ দেশ আমাদের সকলের, দেশে কোন অরাজকতা সৃষ্টি করা বা করতে দেওয়া হবে না। আমাদের রাষ্ট্রীয় সম্পদ আমাদেরকে আগলে রাখতে হবে। আর কেউ যদি নাশকতা করে বা করার চেষ্টা করে তাদের কে প্রতিহত করতে হবে । উন্নয়নের স্বার্থে সকল নেতাকর্মীদের একসাথে কাজ করতে হবে ।কোন প্রকার হানাহানিতে না জড়াতে অনুরোধ করেন তিনি। নেতাকর্মীকে সচেতন থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।
এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির অনেক নেতৃবৃন্দ, তুরাগ থানা এবং উত্তরা পূর্ব থানা, পশ্চিম থানা বিএনপি এবং বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।
এ সময় নেতা কর্মীদের বক্তব্যে উঠে আসে দীর্ঘ ১৫ বছর স্বৈরাচার শেখ হাসিনা দেশটিতে এক নায়কতন্ত্র কায়েম করেছে। সারাদেশের শিক্ষার্থীদের আন্দোলনে তিনি টিকতে না পেরে পদত্যাগ করে দেশ থেকে পালিয়ে গিয়েছেন। তাই আমরা মনে করছি এদেশ স্বৈরাচার মুক্ত হলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com