মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আহতদের পাশে ব্যবসায়ীদের এগিয়ে আসতে ফারুকীর আহ্বান

  • আপডেট টাইম : রবিবার, ১৮ আগস্ট, ২০২৪
  • ৯ বার পঠিত

বিনোদন ডেস্কঃবৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শুরু থেকেই ছাত্রদের সমর্থন দিয়ে এসেছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে শিক্ষার্থীদের পাশে থেকে পোস্ট করেছেন তিনি।

এই আন্দোলনকে ঘিরে বহু হতাহতের ঘটনা ঘটেছে। হাসপাতালগুলোতে এখনো চিকিৎসাধীন রয়েছে শত শত মানুষ। তাদের অনেকেই সামর্থ্যের অভাবে সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছেন, অনেকে আবার টাকার অভাবে হাসপাতালেও যেতে পারেননি।তাদের কথা চিন্তা করে এবার আহতদের পাশে দাঁড়াতে দেশের ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানালেন ফারুকী।

রবিবার (১৮ আগস্ট) এক ফেসবুক পোস্টে ফারুকী লেখেন, ‘বাংলাদেশের ব্যবসায়ী সমাজের প্রতি আহ্বান, আপনারা জুলাই বিপ্লবে আহতদের চিকিৎসা সহায়তার জন্য এগিয়ে আসেন। বিজ্ঞাপন এবং ইমেজ বিল্ডিংয়ের পিছনে খরচ কমিয়ে এখানে খরচ করুন। এতে বাংলাদেশের মানুষের মনের গভীরে জায়গা হবে আপনাদের; যা হাজারো মার্কেটিং স্ট্র্যাটেজি আপনাকে দিতে পারবে না।

ফারুকী বলতে চাইলেন, ইতোমধ্যে অনেকেই এই কাজে এগিয়ে আসার ঘোষণা দিয়েছে। তাই অন্যদেরও এগিয়ে আসার আহ্বান ও পরামর্শ জানিয়ে জানিয়ে ফারুকী লেখেন, ‘নিজেরা মিলে জরুরী ভিত্তিতে একটা ফান্ড তৈরি করুন, জুলাই বিপ্লবে আহতদের চিকিৎসা সহায়তার জন্য। যা একটা কেন্দ্রীয় সেলের হাতে তুলে দেওয়া যেতে পারে, যারা সেখান থেকে বাংলাদেশের সব হাসপাতালে চিকিৎসাধীনদের চিকিৎসা এবং ওষুধ খরচ কেন্দ্রীয়ভাবে মেটাবে। এটা হতে পারে একটা প্রাথমিক ফান্ড। এর সাথে যোগ হতে পারে সরকারের কনট্রিবিউশন। পরে আরও যোগ হতে পারে এস আলম-বেক্সিমকোর মতো ব্যাংক লুটেরাদের কাছ থেকে আদায় করা অর্থ। আমরাও কনট্রিবিউট করতে চাই সেই ফান্ডে।’

সবশেষ ফারুকী লেখেন, ‘সরকার সংশ্লিষ্টরা এটা নিয়ে একটু উদ্যোগী হন। যাদের ত্যাগে এই স্বাধীনতা, তাদের সেবা আমাদের জরুরি কর্তব্য। হিরোজ শুড গেট হোয়াট দে ডিজার্ভ।‘

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com