বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দেড় মাস পর দেশের ওটিটিতে নতুন কনটেন্ট

  • আপডেট টাইম : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ৩ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃ ছাত্র আন্দোলনের জের ধরে গত ১৮ জুলাই বন্ধ করে দেওয়া হয় দেশের ইন্টারনেট সেবা। থমকে যায় ইন্টারনেটনির্ভর সব কাজ। দেশে স্থবির হয়ে পড়ে ওটিটি প্ল্যাটফর্মগুলো। ওই দিন বিকেলে বঙ্গে সর্বশেষ মুক্তি পেয়েছিল রাশেদ রাহার ওয়েব সিনেমা ‘কলকাতা ডায়েরিজ’।

এ সকল পরিস্থিতির প্রেক্ষিতে জুলাই-আগস্ট মাসজুড়ে যেন বিনোদন জগতের অনেকটাই বাইরে ছিল সাধারণ মানুষ। দেশে বিরাজ করা এমন স্থবিরতায় যেন রীতিমতো থমকে যায় দেশের সিনেমা হল থেকে শুরু করে ওটিটি প্লাটফর্মগুলোও। সেটি ফেরাতেই এগিয়ে এসেছে দেশের ওটিটি প্ল্যাটফর্ম চরকি। প্ল্যাটফর্মটি মুক্তি দিতে যাচ্ছে তাদের নতুন ওয়েব ফিল্ম ‘ফরগেট মি নট’।

এর আগে গত ১৬ জুন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চরকিতে মুক্তি পেয়েছিল ওয়েব সিরিজ ‘বাজি’। এরপর আর কোনো দেশি কনটেন্ট মুক্তি পায়নি। কারণ, সরকার পতন, অন্তর্বর্তী সরকার গঠন ও বন্যা পরিস্থিতির মাঝে নতুন কনটেন্ট মুক্তি দেওয়ার সুযোগ পাচ্ছিল না প্লাটফর্মগুলো। এবার দুই মাসেরও বেশি সময় পর নতুন সিনেমা দিয়ে গতি ফিরছে এই ওটিটির।

নতুন এই ওয়েব ফিল্ম ‘ফরগেট মি নট’ বানিয়েছেন রবিউল আলম রবি। যেখানে নোটবিহীন একটি সুইসাইডের জের ধরে অপরাধবোধে আক্রান্ত দুই নারীর ভালোবাসা ও হারানো স্মৃতি খোঁজার গল্প তুলে ধরা হয়েছে। এতে জুটি হিসেবে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী ও ইয়াশ রোহান। আরও আছেন বিজরী বরকতুল্লাহ, ইরফান সাজ্জাদ প্রমুখ।

বৃহস্পতিবার রাতে চরকির ফেসবুক পেজে ফরগেট মি নট ওয়েব ফিল্মের পোস্টার প্রকাশের মাধ্যমে জানানো হয় মুক্তির তারিখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com