বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
গেটস ফাউন্ডেশনকে বাংলাদেশের স্বাস্থ্যখাতে সহায়তা বাড়ানোর আহ্বান ড. ইউনূসের চিলড্রেন ফাউন্ডেশন স্কুলের উদ্যোগে শুদ্ধ ইংরেজী বানান ও উচ্চারণ প্রতিযোগিতা সোলার ম্যানুফ্যাকচারিংয়ে বড় বিনিয়োগ করবে চীন ড. ইউনূসকে পাকিস্তান সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রী শেহবাজের ঢাকায় ঝরছে আশ্বিনের বৃষ্টি, পথে পথে ভোগান্তি প্রধান উপদেষ্টার সঙ্গে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সাক্ষাৎ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক নতুন উচ্চতায় কানাডার পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পররাষ্ট্র উপদেষ্টার বৈঠক নিউ ইয়র্কে ড. ইউনূস-জো বাইডেনের ‘বিরল’ বৈঠক আজ কানাডাকে প্রযুক্তি স্থানান্তরের আহ্বান জানালেন শিল্প উপদেষ্টা

চিলড্রেন ফাউন্ডেশন স্কুলের উদ্যোগে শুদ্ধ ইংরেজী বানান ও উচ্চারণ প্রতিযোগিতা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানী টঙ্গী মধুমিতা রোডে চিলড্রেন ফাউন্ডেশন স্কুলের উদ্যোগে আয়োজন করা হয় শুদ্ধ ইংরাজী বানান ও উচ্চারণ প্রতিযোগিতা ।

একটি শিশুতোষ শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে স্কুলটির দেশে খ্যাতি ও সুনাম রয়েছে। স্কুলটির সূচনা লগ্ন থেকে কোমলমতি  শিশুদের খেলার ছলে শিক্ষা প্রদান করে আসছে। সময়ের সাথে এক ধাপ এগিয়ে কাজ করার প্রত্যয় নিয়ে শিক্ষা প্রতিষ্ঠানটি পরিচালিত হয়ে আসছে। শিক্ষা প্রতিষ্ঠানটির  পরিচালক পর্ষদে রয়েছেন গাজী মোহাম্মদ শাজাহান, সৈয়দ আখতার হোসেন, মোঃ আতাউর রহমান ভূঁইয়া, মোঃ নজরুল ইসলাম, মোঃ শাহাদাত আলম মন্টু এবং মোহাম্মদ আজহারুল আজাদ।

স্কুলটির জনসংযোগ বিভাগ প্রধান মোঃ শাহাদাত আলম মন্টু বলেন , আমরা আমাদের স্কুলের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছি, কোমলমতি শিশুদের খেলার ছলে, হাসির ছলে, গল্পের ছলে,বিভিন্ন পদ্ধতিতে শিক্ষা দান করে থাকি। আমাদের কাছে আমাদের কোমলমতি শিক্ষার্থীদের প্রাধান্য সবচেয়ে বেশি।
সংগত এই ধরনের আয়োজনে অভিভাবকরা সন্তোষ প্রকাশ করেন।এই আয়োজন গুলি তাদের সন্তান এর জন্য অনেক ভালো হবে বলে তারা মনে করেন।
অনুষ্ঠান শেষে বিজয়ী প্রতিযোগিদের পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটির প্রাণবন্ত উপস্থাপনা করেন চিলড্রেন ফাউন্ডেশন স্কুলের অধ্যক্ষ মাহবুবুর রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com