শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কানপুর টেস্টের প্রথম দিনের খেলা আগেভাগেই শেষ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ বার পঠিত

ক্রীড়া ডেস্কঃভারত-বাংলাদেশ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের প্রথম দিনের খেলা নির্ধারিত সময়ের আগেই শেষ হয়েছে। এদিন এক সেশনের খেলা মাঠে গড়ালেও লম্বা সময় বৃষ্টি ধরে হওয়ায় প্রথম দিনের খেলা আগেভাগেই খেলা শেষ হওয়ার ঘোষণা আসে।

মধ্যাহ্নবিরতির পর বল মাঠে গড়ালেও ৯ ওভার শেষে বৃষ্টির তোপে মাঠ ছাড়েন ক্রিকেটাররা। এরপর পরিস্থিতি বুঝে প্রথম দিনে ‘মাঠে আর বল গড়াবে না’ বলে সিদ্ধান্ত দেন অনফিল্ড আম্পায়াররা।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে বৃষ্টিতে ম্যাচ শুরু হয় দেরিতে। বাংলাদেশ সময় বেলা ১১টায় টস হেরে ব্যাটিংয়ে নামে শান্ত বাহিনী।

বাংলাদেশের দুই ওপেনার সাদমান ইসলাম এবং জাকির হাসান বেশ দেখেশুনে শুরু করেন। কিন্তু নবম ওভারে আকাশ দীপের করা তিন নম্বর বলে স্লিপে ক্যাচ দিয়ে ফেরেন জাকির হাসান।

স্লিপে জয়সওয়াল দারুণ ক্যাচ নিলেও তা নিয়ে যথেষ্ট সন্দেহ ছিল। রিপ্লে বেশ ঘোলা দেখা যায়, কোনো অ্যাঙ্গেল থেকেই নিশ্চিত হওয়া যায়নি বল মাটিতে স্পর্শ করেছে কিনা। আম্পায়ার আউট দেন। ২৪ বল খেলে ০ রান করে ফেরেন টাইগার ওপেনার।

সাদমান ইসলামও বেশিক্ষণ টিকতে পারেননি। ৩৬ বলে ৪ বাউন্ডারিতে ২৪ রান করে আকাশ দীপের বলে এলবিডব্লিউ হন তিনি। শুরুতে আম্পায়ার আউট না দিলেও রিভিউতে সিদ্ধান্ত পরিবর্তন করেন। অনেকটা অপ্রত্যাশিত উইকেট পেয়ে ভারতীয় ক্রিকেটাররা উল্লাসে ফেটে পড়েন। দলীয় ২৯ রানে দ্বিতীয় উইকেটের পতন ঘটে টাইগারদের।

তৃতীয় উইকেটে মুমিনুলের সঙ্গে ৫১ রানের জুটি করেন নাজমুল হোসেন শান্ত। বাংলাদেশের শুরুর বিপর্যয় কাটে এই জুটিতে। কিন্ত বেশিদূর এগোতে পারেননি শান্ত। ৫৭ বলে ৩১ রান করে রবীচন্দ্রন অশ্বিনের বলে এলবিডব্লিউ হন টাইগার অধিনায়ক। দলীয় ৮০ রানে ৩ উইকেট হারায় বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com