বুধবার, ০৮ মে ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সমকামিতার প্রস্তাব হৃত্বিক-শহিদকে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
  • ২৪৪ বার পঠিত

বিনোদন ডেস্ক,সিটিজেন নিউজ: অভিনয়শিল্পীদের বৈচিত্র্যময় চরিত্রে কাজ করতে হয় কেননা অভিনয় একটা শিল্প। সমাজে বাস করা সব চরিত্রেই থাকে নানা রকম গল্প। সেসব চরিত্রকে নিখুঁতভাবে ফুটিয়ে তোলাই শিল্পীদের কাজ।

কিন্তু বলিউড তারকা হৃত্বিক রোশন ও শহিদ কাপুরদের নিয়ে বিপদেই পড়েছেন প্রযোজক করণ জোহর। তিনি ভাবছেন সমকামীদের নিয়ে তৈরি করবেন একটি নতুন চলচ্চিত্র। কিন্তু হৃতিক রোশন ও শহিদ কাপুর দুজনেই সমকামী চরিত্রের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

সমকামিতা নিয়ে সেলেব্রিটিদের মধ্যে যে এখনও যথেষ্ট অস্বস্তি আছে তা আবারও প্রমাণিত হল। ‘দোস্তানা টু’ ঘোষণা করে দিলেও কাস্টিং চূড়ান্ত করতে পারেননি করণ। সমকামী চরিত্র করতে হবে শুনে পিছিয়ে যাচ্ছেন সবাই।

জানা গেছে, মাসখানেক আগে শকুন বত্রার পরিচালনায় ‘দোস্তানা টু’ ঘোষণা করেন করণ। কার্তিক আরিয়ান এবং জাহ্নবী কাপুর থাকছেন সেই ছবিতে। কিন্তু তৃতীয় চরিত্র নিয়েই জটিলতা তৈরি হয়েছে।

সূত্রের খবর, কাহিনি অনুযায়ী কার্তিক এবং জাহ্নবী ভাই-বোন। দু’জনে একই পুরুষের প্রেমে পড়েন। তা নিয়েই নানা বিপত্তি। কিন্তু আসল বিপত্তি বেধেছে সেই চরিত্রের মুখ খুঁজে পেতে। হৃতিক রোশন, সিদ্ধার্থ মালহোত্রা, শহিদ কাপুর, রাজকুমার রাও, দিলজিৎ দোসাঞ্জ- এত জনের কাছে প্রস্তাব দেয়া হয়েছে। প্রত্যেকেই নানা কারণ দেখিয়ে তা ফিরিয়ে দিয়েছেন।

প্রশ্ন উঠতে পারে ‘দোস্তানা’ করার সময়ে তো এত সমস্যা হয়নি। আসলে সেখানে জন আব্রাহাম বা অভিষেক বচ্চন গে ছিলেন না, ভান করেছিলেন মাত্র। একই সমস্যা দেখা দিয়েছিল ‘কাপুর অ্যান্ড সন্স’ ছবির সময়েও। ফাওয়াদ খানের চরিত্রটি অনেকেই ফিরিয়ে দিয়েছিলেন।

হৃতিক কী কারণে চরিত্রটি ফিরিয়ে দিয়েছেন, তা স্পষ্ট নয়। মনে করা হচ্ছে, তিনি সোলো লিড ছাড়া রাজি নন। ‘অর্জুন রেড্ডি’তে শহিদের চরিত্রটি নিয়ে ইতিমধ্যেই এত বিতর্ক হয়েছে যে, অভিনেতা এখন সমকামীর চরিত্রে অভিনয় করার ঝুঁকি নিতে চাইছেন না। অনেক দিন পরে হিটের মুখ দেখেছেন অভিনেতা। স্রেফ আইক্যান্ডি রোল করতে চাইছেন না তিনি।

করণের ছবিতে রাজি হয়েছিলেন রাজকুমার রাও। তার কোনো ছুতমার্গ নেই। তবে ১৩ কোটি টাকা হেঁকেছেন রাজকুমার, যা দিতে রাজি নন নির্মাতারা। এই ছবিটির বাজেটও খুব বেশি নয়। প্রথম ছবির শুটিং হয়েছি মায়ামিতে। এবারের প্রেক্ষাপট দেশের ছোট শহর।

প্রস্তাব গিয়েছিল সিদ্ধার্থ মালহোত্রার কাছেও। তবে বর্তমানে সিদ্ধার্থ আর করণের সম্পর্ক খুব একটা ভাল যাচ্ছে না। সিদ্ধার্থ মনে করেন, জোরালো চরিত্রে তাকে কাস্ট করেন না করণ। ঝরতি-পড়তি চরিত্রই নাকি তাকে গছানো হয়!

শেষ পর্যন্ত প্রস্তাব গিয়েছিল দিলজিৎ দোসাঞ্জের কাছে। তিনিই একমাত্র স্পষ্ট করে জানান, সমকামী চরিত্রে অভিনয় করতে তাঁর আপত্তির কথা।

দেখা যাক, শেষ পর্যন্ত সমকামী চরিত্রে কাকে সঙ্গে পান করণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com