বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

যুক্তরাষ্ট্রের হট ও শীর্ষ মডেল লাদেনের ভাতিজি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ২২২ বার পঠিত

অনলাইন ডেস্ক, সিটিজেন নিউজ: যার নাম শুনলেই কেঁপে ওঠে বহু মানুষের মন। তিনি ওসামা বিন লাদেন। যুক্তরাষ্ট্রের ঘোষিত সন্ত্রাসী তালিকায় একসময়ের ‘মোস্ট ওয়ান্টেড’ নাম লাদেন। আল-কয়েদার সাবেক প্রধানের দায়িত্বও পালন করেছেন। তার সংগঠনের সন্ত্রাসি কর্মকাণ্ড আতঙ্ক ছড়িয়ে দিয়েছিল চারদিকে। আমেরিকার টুইন টাওয়ারে হামলার পর থেকেই বিশ্বজুড়ে আলোচনায় চলে আসেন লাদেন। কে না চেনে তাকে।

তবে আশ্চর্যের ব্যাপার হলো ওসামা বিন লাদেনের চেয়েও বেশি মানুষ চেনে তার ভাইয়ের মেয়েকে। শুনতে একটু অবাক লাগলেও এটাই সত্যি। বিশেষ করে ইউরোপ আমেরিকার দেশগুলোতে তুমুল জনপ্রিয় ওয়াফা। আর সেখানে লাদেনকে অল্প যারা চেনেন তারা তাকে ঘৃণিত ব্যাক্তি হিসেবেই জানেন।

জানা গেছে, বর্তমানে যুক্তরাষ্ট্রে এক নম্বর মডেল ওয়াফা দুফোর। একের পর এক মার্কিন গ্ল্যামার হান্ট কাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। মার্কিন একটি পত্রিকায় সদ্য প্রকাশ করা হয়েছে ওয়াফা দুফোরের আসল পরিচয়। তাঁকে শীর্ষ হট মডেলের তকমাও দেওয়া হয়েছে।

পরিচয়ে বলা হয়েছে লাদেনের ভাতিজি তিনি। ওয়াফাও স্বীকার করেছেন এই তথ্য। তিনি জানিয়েছেন, এই পরিচয়ে তিনি একদমই বিরক্ত নন। তার মতে যার যার কর্মফল সে ভোগ করবে। একজনের অপরাধের দায় অন্য কেউ নেবে না কখনোই। ৪৫ বয়সী মডেল ওয়াফা দুফোরের বাবার নাম ইসলাম বিন লাদেন। তার স্ত্রী সুইজারল্যান্ডের মেয়ে কারমেন বিন লাদেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com