শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে সংসদে মিলাদ মাহফিল

  • আপডেট টাইম : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৩৭ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে জাতীয় সংসদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে পার্লামেন্ট মেম্বার্স ক্লাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পার্লামেন্ট মেম্বারস ক্লাব এ অনুষ্ঠানের আয়োজন করে। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এমপি দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

চিফ হুইপ ও পার্লামেন্ট মেম্বারস ক্লাবের সভাপতি নূর-ই-আলম চৌধুরী এমপি, হুইপ আতিউর রহমান আতিক এমপি এবং হুইপ ইকবালুর রহিম এমপি দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ক্লাবের সাধারণ সম্পাদক এ বি তাজুল ইসলাম এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী খালিদ হোসেন এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, শেখ জুয়েল এমপি, কাজী ফিরোজ রশিদ এমপি, নজরুল ইসলাম বাবু এমপি, সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, সেলিমা আহমেদ এমপি, পারভিন হক সিকদার এমপি, অ্যারোমা দত্ত এমপি, নাহিদ ইজহার খান এমপিসহ সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত থেকে দোয়া ও মোনাজাতে শরিক হন। মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও মঙ্গলময় দীর্ঘজীবন কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com