মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ইতিহাসের পাতায় ওয়াজেদ মিয়ার নাম লেখা থাকবে : স্পিকার

  • আপডেট টাইম : সোমবার, ২০ মে, ২০১৯
  • ৩০৯ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক,সিটিজেন নিউজ: যে জাতি গুণীজনদের সম্মান জানায়, সে জাতি বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়ায় বলে জানিয়েছেন,জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। প্রজন্ম থেকে প্রজন্ম ড. ওয়াজেদ মিয়ার নাম ইতিহাসের পাতায় লেখা থাকবে। বিজ্ঞান চর্চায় তার অবদান ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রেরণা জোগাবে।

আজ সোমবার বাংলাদেশ শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে সাধনা সংসদ আয়োজিত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তেব্য এসব কথা বলেন তিনি। পরে স্পিকার ইফতার মাহফিলে অংশ নেন। ইফতারে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করা হয়।
স্পিকার বলেন, ড. ওয়াজেদ মিয়া তার মেধা, মনন ও সৃজনশীলতা দিয়ে দেশের মানুষের জন্য যে কাজ করে গেছেন, তা চিরস্মরণীয় হয়ে থাকবে। সৎ কর্ম ও বিজ্ঞানমনস্ক চিন্তার মধ্য দিয়ে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল। ড. এম এ ওয়াজেদ মিয়া বিশ্বের বুকে বাংলাদেশকে উজ্জ্বল করেছেন বলেও তিনি উল্লেখ করেন।

শিল্প মন্ত্রণালয় সম্পির্কত স্থায়ী কমিটির সভাপতি ও সাধনা সংসদের উপদেষ্টা আমির হোসেন আমুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি রাশেদ খান মেনন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সাধনা সংসদের প্রতিষ্ঠাতা মহাসচিব অ্যাডভোকেট দেলওয়ার হোসেন ভূইয়া।

উল্লেখ্য. ড. এম এ ওয়াজেদ মিয়া সাধনা সংসদের প্রতিষ্ঠাতা উপদেষ্টা ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com