বুধবার, ০১ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

করোনা সচেতনতামূলক বিজ্ঞাপনে অভিনেত্রী মৌসুমী

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ১৭৭ বার পঠিত

বিনোদন প্রতিবেদক : প্রিয়দর্শিনী মৌসুমী অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে মুগ্ধ করেছেন ভক্তদের। একাধিকবার তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনা করেছেন তিনি। করোনা দুর্যোগে অসহায় মানুষের পাশেও দাঁড়িয়েছেন এ অভিনেত্রী।

এবার করোনা সতর্কতায় নির্মিত বিজ্ঞাপনে কাজ করবেন মৌসুমী। লকডাউন পরবর্তী করণীয় কী? এমন স্লোগান নিয়ে বিজ্ঞাপণচিত্রের চিত্রনাট্য তৈরি করা হয়েছে। আগামী ২৮-৩০ মে মৌসুমী হাউস, নাসা টাওয়ার, ডি কোর ফার্নিচার, শিল্পকলা একাডেমি এবং সেগুন বাগিচা মহিলা বারডেম হাসপাতালে শুটিং হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

মৌসুমী ছাড়াও এতে আরো থাকবেন—কাজী হায়াৎ, সৈয়দ হাসান ইমাম, কণ্ঠশিল্প রফিকুল আলম, ক্রিকেটার রকিবুল হাসান, আইসিসি আম্পায়ার নাদির শাহ, একুশে পদকপ্রাপ্ত কবি অসীম সাহা, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, ভাস্কর্য রাসা, অধ্যাপক ডা. সালাম, পীর মাসায়েক খন্দকার গোলাম মওলা নকশেবন্দি, সিনহা, লাকি হামিদ, বন্যা, আক্তার সোনিয়া, রিপা আক্তার, নাঈম, অঙ্কিতা ও রোজি।

রফিকুল ইসলাম বুলবুলের পরিচালনায় এর চিত্রগ্রহণ করবেন শফিকুল আলম মিলন। সম্পাদনা করবেন আরিফুর রহমান নিয়াজ। জনস্বার্থে: বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com