মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ খালের কচুরিপানা উচ্ছেদে নেমেছেন ডা. প্রান গোপাল দও এমপি। এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি

সিলেটে চিকিৎসকের পর এবার করোনায় নার্সের মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ৩০ মে, ২০২০
  • ২১৩ বার পঠিত

সিলেট প্রতিনিধি: চিকিৎসকের পর এবার সিলেটে করোনায় আক্রান্ত হয়ে নুরুল আলম নামে এক নার্সের (ব্রাদার্স) মৃত্যু হয়েছে। এরআগে কোভিড-১৯ আক্রান্ত হয়ে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ইন্টারনাল মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. মঈন উদ্দিনের মৃত্যু হয়।

শুক্রবার (২৯ মে) রাত সাড়ে ১০টায় নিজ কর্মস্থল শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা ইউনিটে তিনি মৃত্যুবরণ করেন।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. হিমাংশু লাল রায় গণমাধ্যমকে বলেন, তিনি করোনা আক্রান্তের পাশাপাশি ডায়বেটিস, হৃদরোগ, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তার দেহে রিং বসানো ছিল। সপ্তাহখানেক ধরে নিজ কর্মস্থল শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার সন্ধ্যায় তার অবস্থার অবনতি হলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে তিনি ওসমানী মেডিক্যাল কলেজ হাপসাতালে হৃদরোগ বিভাগে চিকিৎসাধীন ছিলেন।

সূত্র জানায়, করোনা রোগীদের সেবা দিতে গিয়ে নিজেই করোনা আক্রান্ত হয়ে পড়েছিলেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের ব্রাদার রুহুল আমিন। অবশেষে নিজ কর্মস্থলেই তার মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি নরসিংদী জেলায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com