রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

চোটের কারণে বিশ্বকাপকে বিদায় বলতে পারেন তামিম!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৭৪ বার পঠিত

বর্তমান সময়ে ক্রিকেট পাড়ায় আলোচিত নাম বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। অবসর নিয়েছিলেন তিনি। পরে অবসর ভেঙে ফেরার কথাও জানিয়েছেন বাংলাদেশের এই ওয়ানডে অধিনায়ক। কিন্তু চোটের কারণে তামিম বিশ্বকাপে থাকবেন কিনা তা নিয়ে রয়েছে শষ্কা!

গতকাল দুবাইয়ে পারিবারিক ছুটি শেষে লন্ডনে গেছেন তামিম ইকবাল। আর আজ লন্ডনের উদ্দেশে যাচ্ছেন ঢাকা ছাড়ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। আগামীকাল দেবাশীষ চৌধুরীর উপস্থিতিতেই এমআরআই করাবেন তামিম। পরদিন লন্ডনের একজন স্পাইন ফিজিশিয়ানের সঙ্গে দেখা করবেন এই দুজন।

এরপরেই কেবল নিশ্চিত হওয়া যাবে, তামিম ইকবালের কোমরের নিচের অংশের চোট সারানোর প্রক্রিয়া সম্পর্কে। পুরাতন এই চোট নিয়ে আগেই ডাক্তারের কাছে গিয়েছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক।

মে মাসে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ চলাকালেই চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন তামিম। হেড কোচ চন্ডিকা হাতুরাসিংহের পরামর্শে সেবারই একজন স্পোর্টস অস্টিওপ্যাথ এবং পরে স্পোর্টস ফিজিশিয়ানের কাছে পরামর্শ নিয়েছিলেন বাঁহাতি ওপেনার। স্ক্যানও করানো হয়েছিল তামিমের কোমরের।

তামিমের বর্তমান সমস্যার চিকিৎসার জন্য হয়ত অস্ত্রোপচার করানো হতে পারে। সেক্ষেত্রে অন্তত তিন মাসের জন্য জাতীয় দল থেকে ছিটকে যাবেন দেশসেরা এই ওপেনার। আর বিকল্প হিসেবে দিতে হবে ইনজেকশন।

এই ইনজেকশন চোটগ্রস্ত জায়গার স্নায়ুকে কিছুদিন নিস্তেজ করে রাখবে। তখন আর ব্যথাবোধ হয় না। কিন্তু ওষুধের প্রতিক্রিয়া শেষ হলেই আবার সমস্যায় পড়বেন তামিম। তবে, এক্ষেত্রেও তিন মাসের জন্য ব্যাথামুক্ত থাকবেন তিনি। শেষপর্যন্ত তামিম কি করবেন, সেটার সিদ্ধান্ত নেবেন তিনি নিজেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com