শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
উত্তরায় “চব্বিশের উত্তরা”র সংবাদ সম্মেলন সরকার পতনের পরের তিনদিন অনেকেই সীমান্ত দিয়ে পালিয়েছে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব দিয়েছে জামায়াতে ইসলামী বৈঠকে নির্বাচনের রোডম্যাপ ঘোষণার আহ্বান জানালো বিএনপি মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘ত্রিভুজ’ বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে প্রধান উপদেষ্টার শোক প্রকাশ ইয়েমেনে হুতিদের লক্ষ্য করে নৌ ও বিমান হামলা চালালো যুক্তরাষ্ট্র রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাবাহিনী প্রধান  উত্তরা দিয়াবাড়ী আর্মি ক্যাম্পে আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয় সভা দুপুরে প্রধান উপদেষ্টার সঙ্গে বসবে বিএনপি

বিপিএলে যেদিন থেকে খেলবেন সাকিব

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৪৮ বার পঠিত

বিশ্বকাপের মাঝপথে চোটের কারণে ছিটকে গিয়েছিলেন সাকিব আল হাসান। এরপর প্রায় দুই মাস মাঠের বাইরে ছিলেন টাইগার অধিনায়ক। নতুন করে আবার খেলায় ফিরতে তিনি কতটা ব্যাকুল, সেটা তার সাম্প্রতিক অনুশীলনেই টের পাওয়া গেছে।

তবুও বিপিএল শুরুর আগমুহূর্তে চোখের রেটিনার সমস্যা সাকিবের সেই আগ্রহে ব্যাঘাত ঘটিয়েছে। তাকে বিপিএলের শুরু থেকেই পাওয়া নিয়ে শঙ্কা ছিল। তবে প্রথম ম্যাচ থেকেই রংপুর রাইডার্সের হয়ে খেলার কথা জানিয়েছেন সাকিব।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে রংপুর রাইডার্স বিশ্বসেরা অলরাউন্ডারের একটি ভিডিও প্রকাশ করেছে। যেখানে সাকিবকে বলতে শোনা যায়, ‘সব ঠিক, ডাক্তারের চেক-আপ ডান (সম্পন্ন)। এখন ফ্লাইট ব্যাক করব। আশা করি কোনো সমস্যা হবে না, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারব।’

সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপ থেকেই চোখের সমস্যায় ভুগছেন সাকিব। টাইগার অধিনায়কের মূলত রেটিনার সমস্যা। কখনো বাড়ে, আবার কখনো কমে। বিপিএল শুরুর আগে আবারও সেই সমস্যায় বাড়ায় গত রোববার রংপুর রাইডার্সের অনুশীলনে চশমা পরে নেমেছিলেন তিনি।

চোখের জন্য প্রাথমিকভাবে দেশে চিকিৎসা নেন সাকিব। পরে ওইদিন রাতেই উন্নত চিকিৎসার জন্য তিনি লন্ডনের উড়াল দেন তিনি। এদিকে আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বিপিএলের দশম আসর। ৭ দলের এই আসরে মোট ম্যাচ অনুষ্ঠিত হবে ৪৬টি।

প্রায় দেড় মাসের এই আসর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে ১ মার্চ। বিপিএলের গত আসরে ফরচুন বরিশালের হয়ে খেলা সাকিব এবার নাম লিখিয়েছেন রংপুর রাইডার্সে। আসর শুরুর দ্বিতীয় দিনেই (২০ জানুয়ারি) সাকিবের রংপুর নিজেদের প্রথম ম্যাচে তামিম ইকবালের দল বরিশালের মুখোমুখি হবে।

এবারের আসরেও সাকিবকে নেতৃত্বে দেখা যাওয়ার সম্ভাবনা ছিল। তবে বিপিএলে দায়িত্ব নিয়ে নিজের ওপর চাপ বাড়াতে চান না সাকিব। তিনি অনিচ্ছা প্রকাশ করায় রংপুর নেতৃত্বের জন্য নুরুল হাসান সোহানকে বেছে নিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com