শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

হত্যাকারীদের সঙ্গে আলোচনা নয়, প্রধান উপদেষ্টাকে মির্জা ফখরুল

  • আপডেট টাইম : সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ১১ বার পঠিত

সিটিজেন প্রতিবেদকঃত্রয়োদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে আলোচনা হয়নি বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (১২ আগস্ট) রাষ্ট্রীয় ভবন যমুনায় প্রধান উপদেষ্টার আমন্ত্রণে এসে বৈঠক করার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলটির স্থায়ী কমিটির নেতারা অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠক করেন।

পরে বিএনপি মহাসচিব বলেন, মতবিনিময়ের জন্য আজ অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা আমন্ত্রণ জানিয়েছিলেন। বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। দেশের বর্তমান পরিস্থিতিতে করণীয় সম্পর্কে মতামত দিয়েছি। ওনারা ওনাদের কর্মকাণ্ড শেয়ার করেছেন। ওনাদের সহযোগিতা করতে হবে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি ইঙ্গিত করে ফখরুল বলেন, দেশ থেকে পালিয়ে গিয়ে এখন একটি দল ভারত থেকে আমাদের বিজয়কে নস্যাৎ করার চক্রান্ত করছে।

নির্বাচন নিয়ে প্রধান উপদেষ্টার সঙ্গে কথা হয়েছে কি না- জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, নির্বাচন নিয়ে কথা বলিনি। নির্দিষ্ট সময় লাগবে, পরিবেশ লাগবে, তাদের সেই সময় দিয়েছি। তাদের সব বিষয়ে সমর্থন দিয়েছি। আওয়ামী লীগ অস্থিরতা সৃষ্টির চেষ্টা করছে, জনগণ যেন বিভ্রান্ত না হয়। সরকারের কর্মকাণ্ডে আমাদের সমর্থন রয়েছে।

বৈঠকে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আব্দুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান এবং সালাহ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com