মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শুটিংয়ে আহত অভিনেতা ইমরান হাশমি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
  • ১ বার পঠিত

বিনোদন ডেস্কঃবলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি। বছরের প্রায় সময়ই ব্যস্ত থাকেন তিনি। এবার নতুন সিনেমা ‘ঘোড়চড়ি ২’-এর শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন এ তারকা। গলায় আঘাত লেগেছে বলি নায়কের।

বলিউড সূত্রে বলছে, গতকাল (৭ অক্টোবর) হায়দারাবাদে ‘ঘোড়চড়ি-২’ সিনেমার শুটিং চলছিল। এক অ্যাকশন দৃশ্যে উঁচু এক জায়গা থেকে লাফিয়ে পড়ার দৃশ্য ছিল। সেটি করতে গিয়েই ইমরান আহত হন। তার গলায় গুরুতর আঘাত লাগে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়েও দেওয়া হয়েছে। এখন তিনি সুস্থই রয়েছেন ইমরান।

ইমরান হাশমিকে এর আগে দেখা ‘টাইগার-৩’ সিনেমায় অভিনয় করতে দেখা যায়। সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত এ সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন ইমরান। এ চরিত্রে অভিনয় করে তিনি ব্যাপক প্রশংসাও পেয়েছিলেন। এরপরেই নতুন সিনেমা ‘ঘোড়চড়ি-২’-এর শুটিং শুরু করেন ইমরান।

২০০৬ সালে পারভিন শাহিনকে বিয়ে করছিলেন অভিনেতা ইমরান হাশমি। বিয়ের ৪ বছর পর ২০১০ সালের ফেব্রুয়ারিতে তাদের জীবনে আসে প্রথম সন্তান আয়ান। তারপর চলছিল তাদের সংসার। ২০১৪ সালে ১৫ জানুয়ারি দিনটি ইমরান ও পারভিনের জীবনে কঠিনতম সময়। পুত্র আয়ানের ক্যানসার ধরা পড়ে। তবে আয়ান এখন অনেকটাই সুস্থ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com