বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

‘ছাত্রলীগের প্রচার-প্রসার আইনত নিষিদ্ধ’

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪
  • ০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃপ্রধান উপদেষ্টার বিশেষ সহকারী মাহফুজ আলম বলেছেন, ছাত্রলীগ এখন আইনত নিষিদ্ধ একটি সংগঠন। ছাত্রলীগের প্রচার-প্রসার এসব বিষয়ে আইনগত ব্যারিয়ার রয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে রাজধানীতে ফরেন সার্ভিস একাডেমিতে এক সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, ‘যারা সংবাদ মাধ্যমে এতদিন কাজ করছেন তারা বিষয়টি জানবেন। এই দিকটা খেয়াল রাখবেন যাতে সন্ত্রাসী সংগঠনের প্রচারে আপনারা ভূমিকা না রাখেন।

মাহফুজ আলম বলেন, ছাত্রলীগ এখন আইনত নিষিদ্ধ একটি সংগঠন। ছাত্রলীগের প্রচার-প্রসার এসব বিষয়ে আইনগত ব্যারিয়ার রয়েছে। যারা সংবাদ মাধ্যমে এতদিন কাজ করছেন তারা বিষয়টি জানবেন। এই দিকটা খেয়াল রাখবেন যাতে সন্ত্রাসী সংগঠনের প্রচারে আপনারা ভূমিকা না রাখেন।

তিনি আরও বলেন, আপনাদের মাধ্যমে আমরা দেশবাসীকে জানাতে চাই দু-একটা সংবাদ মাধ্যমে হামলার বিষয়ে অ্যাপ্রিহেনশন (আশঙ্কা) রয়েছে। আমরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে শুনেছি, উনারা একটা বিবৃতিও ইস্যু করেছে।

প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী আরও বলেন, আমরা স্পষ্ট ভাষায় বলে দিতে চাই, সংবাদ মাধ্যমের ওপর কোনরকম আঘাত বা ফ্রিডম অব প্রেসের ওপর কোন ধরনের আঘাত এই সরকার বরদাশত করবে না। যেকোনো কোয়ার্টার থেকে এরকম আঘাত আসার সম্ভাবনা থাকে, তাহলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com