বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি পেলেন মেজর জেনারেল শফিউদ্দিন

  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ২৪৮ বার পঠিত

বিশেষ প্রতিবেদক, সিটিজেন নিউজ: মেজর জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এনডিইউ, পিএসসি লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি লাভ করেছেন।

রোববার (২৫ আগস্ট) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৯৮৩ সালের ২৩ ডিসেম্বর নবম বিএমএ দীর্ঘ মেয়াদী কোর্সে পদাতিক কোরে কমিশন লাভ করেন এস এম শফিউদ্দিন আহমেদ। লেফটেন্যান্ট জেনারেল শফিউদ্দিন আহমেদ ইতোপূর্বে একটি পদাতিক ব্যাটালিয়ন, বিএমএতে ব্যাটালিয়ন কমান্ডার, একটি পদাতিক ব্রিগেড ও সেনাসদর প্রশিক্ষণ পরিদফতরের পরিচালক পদে সাফল্যের সাথে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া ২০১২ সালে ১৯ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন তিনি। চাকরি জীবনে তিনি মহাপরিচালক, বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল অ্যান্ড স্ট্যাটেজিক স্টাডিজ (বিআইআইএসএস) এবং ন্যাশনাল ডিফেন্স কলেজের সিনিয়র ডাইরেক্টিং স্টাফ হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সেন্ট্রাল অফ্রিকান রিপাবলিকে ডেপুটি ফোর্স কমান্ডার হিসেবে জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে অত্যন্ত গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

পদোন্নতির আগে জিওসি ও এরিয়া কমান্ডার, লজিস্টিকস এরিয়া হিসেবে নিয়োজিত ছিলেন এস এম শফিউদ্দিন। লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ পদোন্নতিপ্রাপ্ত হয়ে বর্তমানে জিওসি, অ্যাটর্ডক হিসেবে নিযুক্তপ্রাপ্ত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com