বুধবার, ০১ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

স্পিকার উগান্ডায় পৌঁছেছেন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ২০৩ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক: বুধবার ৬৪তম কমনওয়েলথ পার্লামেন্টারি কনফারেন্সে (সিপিসি) অংশ নিতে উগান্ডার রাজধানী কাম্পালায় পৌঁছেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। সেখানকার এনতেবে বিমানবন্দরে পৌঁছলে উগান্ডা পার্লামেন্টের ফরেন অ্যাফেয়ার্স কমিটির প্রেসিডেন্ট জ্যাক ওমাঙ্গা ওয়ামাল তাকে স্বাগত জানান।

এ সময় কেনিয়ায় নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল জাহাঙ্গীর কবির তালুকদার উপস্থিত ছিলেন।

একই সময়ে ৬৪তম সিপিসিতে অংশ নেয়ার উদ্দেশ্যে এনতেবে বিমানবন্দরে ভারতের লোকসভার স্পিকার ওম বিড়লা পৌঁছালে বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে কুশল বিনিময় হয়।

উগান্ডা পার্লামেন্ট ও সিপিএ উগান্ডা ব্রাঞ্চ এ সম্মেলনের আয়োজন করেছে। উগান্ডার রাজধানী কাম্পালায় ২২ সেপ্টেম্বর শুরু হওয়া এ কনফারেন্স ২৯ সেপ্টেম্বর শেষ হবে।

কনফারেন্সে অংশগ্রহণকারী বাংলাদেশ প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- হুইপ ইকবালুর রহিম, উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ, মো. আবু জাহির, মোহাম্মাদ নজরুল ইসলাম ও শিরীন আহমেদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com